Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১০:৫৯
‘পারফর্মার হিসেবে শরীর দেখিয়েছি, লজ্জিত নই’
অনলাইন ডেস্ক
‘পারফর্মার হিসেবে শরীর দেখিয়েছি, লজ্জিত নই’
রাধিকা আপ্তে। ছবিঃ সংগৃহীত

বহুল আলোচিত পার্চড ছবিতে রাধিকা আপ্তের বেশ কিছু সাহসী দৃশ্য আছে। কিন্তু এসব দৃশ্য শুট করার সময় রাধিকার একেবারেই নাকি অস্বস্তি বোধ করেননি। আর তার যে দৃশ্যগুলো লিক হয়ে গেছে, তাতে তিনি একদমই শঙ্কিত নন। এমনকি এতে এমন কিছুই যায় বা আসেনা রাধিকার।

রাধিকা বলেছেন, “সাহসী হতে আমার কখনই কোনও অস্বস্তি ছিল না। আমি ওয়ার্ল্ড সিনেমা দেখে বড় হয়েছি। অনেক জায়গায় ঘুরেছি। তাই আমার শরীর নিয়ে আমি কমফর্টেবল। ভারত ও বিদেশে অনেক জায়গায় দেখেছি স্টেজে শিল্পীরা নগ্ন হয়ে পারফর্ম করেন। আমি কেন আমার শরীর নিয়ে লজ্জিত হব? পারফর্মার হিসেবে ওটা আমাকে করতে হত। ”

তিনি আরও বলেছেন, “যে নগ্ন দৃশ্যগুলো লিক হয়েছে তা নিয়ে তিনি মোটেও চিন্তিত নন। তিনি তার কাজ করেছেন। যে নগ্ন দৃশ্যগুলি তিনি শুট করেছেন, ছবির জন্য তা দরকার ছিল। চরিত্রের প্রয়োজনেই তিনি নগ্ন হয়েছেন। ”

তার নগ্ন দৃশ্য লিক হয়ে যাওয়ার পর বিষয়টিকে তিনি কীভাবে সামলেছিলেন জানতে চাইলে রাধিকা জানিয়েছেন, “বিষয়টি নিয়ে তিনি খুব বেশি ভাবেননি। ওই সিনগুলি থেকে ছবিটি আরও অনেক বেশি গুরুত্বপূর্ণ। ছবিটি বিদেশে অনেক জায়গায় রিলিজ় করেছে। সেখানে কিন্তু কোনও লিকড সিন রিলিজ় করেনি। সেখান থেকে রাধিকা যা প্রতিক্রিয়া পেয়েছেন, তাতে তিনি আপ্লুত। ”

পার্চড ছবিটি পরিচালনা করেছেন লীনা যাদব। ছবিতে রাধিকা আপ্তে ও আদিল হুসেন ছাড়াও অভিনয় করেছেন তন্নিষ্ঠা চট্টোপাধ্যায় ও সুরভিন চাওলা। ২৩ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে।

 
বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow