Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৪৫
রাধিকার ‘পার্চড’ স্থান পাচ্ছে অস্কার লাইব্রেরিতে
অনলাইন ডেস্ক
রাধিকার ‘পার্চড’ স্থান পাচ্ছে অস্কার লাইব্রেরিতে
রাধিকা আপ্তে। ছবিঃ সংগৃহীত

অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্স অর্থাৎ অস্কার লাইব্রেরিতে সংরক্ষণ করা হবে আলোচিত ‘পার্চড’ ছবির চিত্রনাট্য।  অভিনেতা আদিল হুসেন টুইট করে খবরটি জানিয়েছেন গণমাধ্যমকে।

১৯২৮ সালে তৈরি হয় অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সের লাইব্রেরি। সেখানে সংরক্ষন করা হয় বিশ্বের বিখ্যাত সিনেমাগুলো। এই লাইব্রেরিটি বেভার্লি হিলে অবস্থিত 

টুইটারে আদিল হুসেন জানিয়েছেন, শুধু ‘পার্চড’ নয়, ‘সানরাইজ’ ছবির চিত্রনাট্যও সংরক্ষিত হবে অস্কার লাইব্রেরিতে। ‘পার্চড’ পরিচালনা করেছেন লীনা যাদব।

‘পার্চড’ ছবিটি মুক্তির আগেই শিরোনামে চলে এসেছেন ছবির অভিনেত্রী রাধিকা আপ্তে। রাধিকা অভিনীত এই ছবির বেশ কিছু নগ্ন দৃশ্য ইতিমধ্যেই ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকি ছবিতে রাধিকা-আদিলের অন্তরঙ্গ যেসব দৃশ্য  লিক হয়ে যায় বিভিন্ন জায়গায় পর্ন হিসেবে বিক্রি হচ্ছে বলে জানা যায়।

অজয় দেবগণ প্রযোজিত ছবিটি ইতিমধ্যেই দেখানো হয়েছে ২৪টি আন্তর্জাতিক ফেস্টিভ্যালে। এরই মধ্যেই ‘পার্চড’ জিতে নিয়েছে ১৮টি পুরস্কার। ছবিতে রাধিকা আপ্তে ও আদিল হুসেন ছাড়াও অভিনয় করেছেন তন্নিষ্ঠা চট্টোপাধ্যায় ও সুরভিন চাওলা। ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

 

বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow