Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:৪২
ডিভোর্স চাইলেন অ্যাঞ্জেলিনা জোলি
অনলাইন ডেস্ক
ডিভোর্স চাইলেন অ্যাঞ্জেলিনা জোলি

সম্পর্কে টানাপোড়েন চলছিল অনেকদিন ধরেই। অবশেষে বিচ্ছেদের পথেই হাঁটলেন বলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।

অভিনেত্রীর আইনজীবী জানিয়েছেন, স্বামী ব্র্যাড পিটের বিরুদ্ধে বিচ্ছেদের মামলা করেছেন অ্যাঞ্জি।

শোবিজ জগতে ঘর ভাঙা-গড়া নিত্য ব্যাপার। প্রেমিক-প্রেমিকা হাতবদল হরহামেশাই হয়ে থাকে। বলিউডেই আছে ঢের ঢের উদাহরণ। বলিউডের রিয়েল লাইফ জুটি আরবাজ খান ও মালাইকা আরোরার বিবাহ বিচ্ছেদের খবরে ভক্তরা কষ্ট পেয়েছিলেন। তালিকায় আছে হৃতিক-সুজানার গল্পও। আর হলিউডে তো প্রেম, বিয়ে, বিচ্ছেদ, লিভটুগেদার অনেকটা বাঙালির ভাত-মাছের মতো। এবার সেই কাতারে নাম যোগ হতে যাচ্ছে ব্রাঞ্জেলিনা দম্পতির। কিন্তু

অ্যাঞ্জেলিনার আইনজীবী রবার্ট ওফার জানান, সোমবার বিবাহ বিচ্ছেদের মামলা করা হয়েছে। পারিবারের শান্তি বজায় রাখতেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। আদালতে ৬ সন্তানকেই নিজের কাছে রাখার আর্জি জানিয়েছেন তিনি। সূত্রের খবর, বাচ্চাদের প্রতি ব্র্যাড পিট যে আচরণ করতেন, তা একেবারেই পছন্দ হচ্ছিল না অ্যাঞ্জির। তার উপর স্বামীর অতিরিক্ত মদ্য পান ও অল্পতেই মাথা গরম করার বিষয়টিও সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছিল। সেই কারণেই বিচ্ছেদের সিদ্ধান্ত। যদিও প্রকাশ্যে এ নিয়ে কোনওরকম মন্তব্য করতে চান না তিনি।

২০০৪ থেকে সম্পর্কে রয়েছে হলিউডের এই সুপারহিট জুটি। সুখী দম্পতি হিসেবে তাদের বেশ পরিচিতিও ছিল। অনস্ক্রিনের মতো তাদের অফস্ক্রিন প্রেমকাহিনীও বহুচর্চিত। দীর্ঘদিন ধরে পরস্পরের হাত ধরে নানা সমস্যার সমাধান তারা করেছেন তারা। সমাজ সেবাও করেছেন একসঙ্গে। ১০ বছর বিবাহপূর্ব সংসার ধর্ম পালন করে ২০১৪ সালে বিবাহবন্ধনে বাঁধা পড়েছিলেন ব্র্যাঞ্জেলিনা। কিন্তু, বিবাহপূর্ব সম্পর্ক ১০ বছর সুন্দরভাবে কেটে গেলেও বিবাহ পরবর্তী সম্পর্ক দুই বছরের মাথায়ই শেষ হতে চলেছে। ব্রাঞ্জেলিনা ভেঙে ফের আলাদা হচ্ছে ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow