Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:২৮
ছয়দিনের জন্য 'কাজল' হবেন পরীমণি
অনলাইন প্রতিবেদক:
ছয়দিনের জন্য 'কাজল' হবেন পরীমণি

সম্প্রতি মুক্তি পেল জাজ মাল্টিমিডিয়ার বহুল অালোচিত ছবি 'রক্ত'। এতে সম্পূর্ণ অ্যাকশনধর্মী চরিত্রে দেখা গেছে পরীমণিকে।

আগের ছবিগুলোর খোলস ভেঙে এতে অনেকটাই ব্যতিক্রমভাবে উপস্থাপন করা হয় হালের আলোচিত এই অভিনেত্রীকে। এবার আরেকটু ভিন্নভাবে দেখা যাবে পরীকে। গত বছর শুরু হওয়া 'সোনাবন্ধু' ছবির শ্যুটিং ফের শুরু হতে যাচ্ছে। আজ বৃহস্পতিবার টাঙ্গাইলের একটি গ্রামে ক্যামেরা অন হবে  নির্মিতব্য এই ছবির। এতে আরও অভিনয় করেছেন ডিএ তায়েব ও পপি।  

এদিকে, প্রথমবারের মতো চলচ্চিত্রের আইটেম গানে চুক্তিবদ্ধ হলেন অভিনেত্রী লামিয়া মিমো। 'সোনাবন্ধু'র আইটেম গানে নাচবেন 'সুপার হিরো সুপার হিরোইন' খ্যাত এই অভিনেত্রী।

মূলত গ্রামবাংলার কাহিনীকে উপজীব্য করে শুভ টেলিফিল্ম’স-এর ব্যানারে নির্মিত হচ্ছে ছবিটি। এর কাহিনী লিখেছেন মাহবুবা শাহরীন, আর চিত্রনাট্য মমর রুবেলের। পরিচালনা করছেন জাহাঙ্গীর আলম সুমন।

বাংলাদেশ প্রতিদিনকে পরীমণি বলেন, "আজ থেকে টানা ছয়দিন কাজল হয়ে থাকবো। থাকবো টাঙ্গাইলে। " কাজল হয়ে থাকবেন বিষয়টা বুঝলাম না, একটু পরিষ্কার করে বলবেন কি? "হা.হা..হা...। দেখুন গত তিনমাস আমার সব ধ্যানজ্ঞান ছিল 'রক্ত' নিয়ে। নিজেকে পুরোপুরি অ্যাকশন লেডি হিসেবে তৈরি করেছি। 'রক্ত'র কাহিনী ও চিত্রনাট্যও ছিল অনেকটাই মারামারি ও ভিন্নধর্মী। সেই গণ্ডি পেরিয়ে আবার টার্ন নিচ্ছি একটা গ্রামের মেয়ের চরিত্রে। তাই চরিত্রের সেই কাজলকে পুরোপুরি ফুটিয়ে তুলতে ছয়দিন নিজের সেরাটুকু ঢেলে দিবো। হয়ে যাবো কাজল। " 


বিডি-প্রতিদিন/ ২২ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow