Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৬ ০৪:২১
করলাই এখন প্রথম পছন্দ গর্ভবতী কারিনার
অনলাইন ডেস্ক
করলাই এখন প্রথম পছন্দ গর্ভবতী কারিনার

গর্ভকালীন সময়ে নারীদের প্রয়োজন হয়ে নিয়মিত এবং পুষ্টিকর খাবারের। আর এ স্পম্প্য নাকি গর্ভবতী নারীরা টক খেতে পছন্দ করেন বেশি।

কথাটা কিন্তু বলিউড তারকা কাড়ীণা কাপুরের শাঠে একে বারেই যায় না। তিনি নাকি তার এই গর্ভকালীন সময়টাতে করলা খেতেই বেশি পছন্দ করেন।

গর্ভকালীন সময়ে বিশেষ বিশেষ খাবারের প্রতি নারীদের আকর্ষণ বাড়ে, সাধারণভাবে যা পরিচিত প্রেগন্যান্সি ক্রেইভিং হিসেবে। ছয় মাসের অন্ত্বঃস্বত্তা বলিউড অভিনেত্রী কারিনা কাপুর জানালেন, তার প্রেগন্যান্সি ক্রেইভিং হয় করলার জন্য!

সম্প্রতি পুষ্টিবিদ রুজুতা দিওয়েকার এর সাথে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে এক ‘লাইভ চ্যাট’ এসব কথা বলেন কারিনা। তিনি বলেন, “আমি করলা খাওয়ার জন্য অস্থির হয়ে আছি। করলা’র তেতো স্বাদ আমার অনেক পছন্দ। এটাতে প্রচুর পরিমানে লৌহ আছে, যা স্বাস্থ্যের জন্য বেশ ভালো। লাঞ্চে আমি লাউ ও মটরশুঁটির তরকারি খেয়েছি। ”

স্বাস্থ্যকর খাবার নিয়ে বেশ সচেতন হলেও কারিনা যে মিষ্টি জাতীয় খাবার খাচ্ছেননা, তা কিন্তু নয়। তিনি নিজেই এ বিষয়ে বলেন, “আমার অনেক বেশি ভারতীয় মিষ্টি আর ঘরে বানানো মিষ্টি খেতে ইচ্ছা করে। যেমনঃ সুজি দিয়ে বানানো পেডা, বেসনের লাড্ডু। আমি চেষ্টা করছি এটাকেও একটা নির্দিষ্ট পরিমানের মধ্যে রাখার। ” 

এতো কিছুর পরও মোটেও প্রয়োজনের অতিরক্ত খান না কারিনা। একসময় ‘সাইজ জিরো’কে ভারতবর্ষজুড়ে জনপ্রিয় করে তোলা এই ‘থ্রি ইডিয়টস’ অভিনেত্রীর দুশ্চিন্তা নেই সিনেমায় তাকে কেমন দেখাবে সে নিয়েও।

কারিনা বললেন, “আমি সিক্স প্যাক অ্যাবস বানানো কিংবা খাদ্যাভ্যাসে পরিবর্তন আনার কোন চিন্তা করছিনা। আমার খাবার সময়টা অসাধারণ। আমি সেটাই খাই যা আমার ভালো লাগে, আমার আলু পছন্দ, ফুলকপির পরোটা পছন্দ, ভালো লাগে চটপটি, ছোলা ভাটোরা  থেকে শুরু করে পিজ্জা, চাইনিজও”।

এই ডিসেম্বরেই পৃথিবীর আলো দেখবে কারিনা আর সাইফ আলি খান জুটির প্রথম সন্তান।

 

বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow