Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:১৯
'পর্ন'-কে ছাড়িয়ে গেল ব্র্যাঞ্জেলিনা
অনলাইন ডেস্ক
'পর্ন'-কে ছাড়িয়ে গেল ব্র্যাঞ্জেলিনা

হলিউড-বলিউডে ঢের ঢের তারকা দম্পতির বিচ্ছেদ হয়েছে। তবে ব্রাড পিট-অ্যাঞ্জেলিনা জোলির মতো আলোচনায় বোধহয় কেউ আসেননি।

এ দম্পতিকে ঘিরে যে মানুষের কৌতুহল সবচেয়ে বেশি তা গত কয়েকদিনে প্রমাণ হয়ে গেছে। কারণ গুগলে যে শব্দটি সবচেয়ে বেশি ঘুরপাক খায় সেই 'পর্ন'- কে পেছনে ফেলে দিয়েছে ব্রাঞ্জেলিনা।

ব্রিটিশ দৈনিক ইন্ডিপেনডেন্ট জানিয়েছে, মানুষের আগ্রহের উত্তাপে চলতি সপ্তাহে জোলি'র নাম লিখে গুগলে সার্চ করার সংখ্যা 'পর্ন' লিখে সার্চ করার সংখ্যাকে ছাড়িয়ে গেছে।

ওই দৈনিকের মতে, এই দম্পতির বিচ্ছেদে কারও এতটা প্রতিক্রিয়া দেখানোর কিছু নেই- এমন যুক্তি যখন অনেকেই দেখাচ্ছেন তখন গুগলের ডেটা বলছে ভিন্ন কথা। গুগলের ডেটার হিসাবে এই সেলিব্রিটিদের বিচ্ছেদ নিয়ে আগ্রহটা মানুষের মধ্যে সর্বোচ্চ।

ইন্টারনেটে আগ্রহের মাত্রা মাপতে গিয়ে 'পর্ন'-এর সঙ্গে তুলনাটা একটু 'অরুচিকর' লাগতেই পারে বলে ভাষ্য দৈনিকটির। কিন্তু এর বিপরীতে দেখানো হয়েছে যুক্তিও, চলতি বছর ইন্টারনেট জগতের বহুল আলোচিত দুই শব্দ 'ব্রেক্সিট' আর 'পোকিমন গো' কিছু সময়ের জন্য 'পর্ন'-কে ছাড়িয়ে গিয়েছিল। এর মাধ্যমে শব্দগুলোর প্রতি মানুষের প্রচুর পরিমাণ আগ্রহের বিষয়টি প্রকাশ পায়।

হলিউডের সবচেয়ে প্রভাবশালী এই তারকা জুটি ২০০৫ সালে ‘মিস্টার এন্ড মিসেস স্মিথ’ ছবির সেটে প্রথম পরিচিত হন। এরপর থেকে একসঙ্গে থাকতেন তারা। পরবর্তীতে তারা ২০১৪ সালের অগাস্টে বিয়ে করেন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow