Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০৮:৫৮
প্রাক্তন প্লেবয় মডেলের নগ্ন ছবি ফাঁস
অনলাইন ডেস্ক
প্রাক্তন প্লেবয় মডেলের নগ্ন ছবি ফাঁস
ছবি: সংগৃহীত

প্রাক্তন প্লেবয় মডেল ডানা বোরিসোভার নগ্ন ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে। বর্তমানে ‘মিলিটারি জার্নাল’ নামে একটি জনপ্রিয় রাশিয়ান শো হোস্ট করেন ডানা।

তার অভিযোগ, হ্যাকাররা প্রথমে তার সোশ্যাল অ্যাকাউন্ট থেকে বিয়ের সব ছবি সরিয়ে দেয়। পরে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস করে দেয় ইন্টারনেটে।  

গোটা ঘটনায় ডানার সন্দেহের তির তার প্রাক্তন স্বামী অ্যান্ড্রের দিকে। তার দাবি, বিভিন্ন ব্যবসায় জড়িত অ্যান্ড্রে এই ছবি লিকের সঙ্গে জড়িত থাকতে পারেন।

২০১৫ সালে বিয়ে হয় তাদের। আট মাস একসঙ্গে থাকার পর ডিভোর্স ফাইল করেন তারা। নগ্ন ছবি প্রকাশ্যে আসাতে দৃশ্যতই বিপাকে পড়েছেন ডানা। তিনি বলেন, ‘আমার মেয়ে পোলিনার ছবিও ইমেল থেকে ডিলিট করে দেওয়া হয়েছে। অনেক ছবির সঙ্গে আমার প্রচুর স্মৃতি জড়িয়ে ছিল। আর তারপর তো অ্যাকাউন্টটাই ডিলিট করে দিল। ’

লিক হওয়া ছবিতে ডানাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় বিছানায় শুয়ে থাকতে দেখা গেছে। ডানা জানিয়েছেন, তার একটি ইমেলে তিনি ব্যক্তিগত ছবি রাখতেন। সেই ছবিগুলো মেল থেকে ডিলিট করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হয়েছে। এই ঘটনার পর থেকে নিজের ইমেলের সিকিউরিটির বিষয়ে আরও সতর্ক হবেন বলে জানিয়েছেন ডানা।


বিডি প্রতিদিন/২৫ সেপ্টেম্বর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow