Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:২৬
মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন জোলি!
অনলাইন ডেস্ক
মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন জোলি!
অ্যাঞ্জেলিনা জোলি

অ্যাঞ্জেলিনা জোলি আর ব্র্যাড পিটের সময়টা আসলেই ভাল যাচ্ছে নাহ। প্রতিদিনই তাদের নিয়ে আলোচনা সমালোচনা লেগেই আছে।

এমনিতেই তাদের সংসারে চলছে ভাঙ্গনের সুর। তাই নিন্দুকেরা এই সুযোগটি কাজে লাগাতে একদমই ভুল করছেন নাহ। পরিস্থিতি আরও ঘোলাটে কোড়াড়া জন্য তাদের দিকে দিকে ছুড়ে দিচ্ছেন একের পর এক কটূক্তি। এ যেন আগুনে ঘি ঢেলে দেয়ার মতই একটা ব্যাপার হয়ে দাড়িয়েছে।

সম্প্রতি নেটফ্লিক্স এ সম্প্রচারিত একটি অনুষ্ঠানে মার্কিন টিভি তারকা উপস্থাপিকা হ্যান্ডলার, অ্যাঞ্জেলিনা জোলিকে নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করেন। একটি টেলিভিশন অনুষ্ঠানে অ্যাঞ্জেলিনা জোলিকে মানসিক ভারসাম্যহীন বলে অবহিত করেছেন  চেলসিয়া হ্যান্ডলার। সাবেক হতে চলা ‘ব্র্যাঞ্জেলিনা’ দম্পতির বিচ্ছেদের কারণ হিসেবেও জোলির মানসিক ভারসাম্যহীতাকে দায়ী করেছেন তিনি। শুধু তাই নয়, ব্র্যাঞ্জেলিনা দম্পতির সন্তান-প্রীতি নিয়েও ঠাট্টা করতে ছাড়েননি এ তারকা।

এ সময় তিনি বলেন,‘‘পিটের বিরুদ্ধে মদ্যপান ও সন্তানদের সঙ্গে দুর্ব্যবহারের যে অভিযোগ তোলা হয়েছে তা হাস্যকর ও ভিত্তিহীন। পিটের জন্যই বরং আমাদের সমবেদনা বোধ করা উচিত, কেননা সে জোলির মতো একজন মানসিক ভারসাম্যহীনের সঙ্গে এত বছর ধরে সস্পর্ক চালিয়ে এসেছেন!’’

তিনি বলেন, ‘‘আমার মনে হয় এ মুহূর্তে পিটের মানসিক সাহায্যের প্রয়োজন। কারণ গত ১২ বছর ধরে তাকে এমন একটি বাড়িতে বাস করতে হয়েছে যেখানে  ৮৫টি বাচ্চা-কাচ্চা ১৫ টি ভাষার অনবরত কথা বলছে! যেখানে জর্জ ক্লুনি কিংবা ম্যাট ড্যমন এর মতো তারকাদের সঙ্গে আড্ডা দিয়ে সময় কাটানোর কথা ছিল তার। ’’

অনুষ্ঠানের শেষ পর্যায়ে হ্যান্ডলার বলেন, ‘‘যদিও এ মুহূর্তে তাদের একটি খারাপ সময় যাচ্ছে। তাই এ ব্যাপারে আমি আর কোনো মন্তব্য করতে চাই না। তবে আমি বলবো যা হয়েছে তা ভালোই হয়েছে। এবার হয়ত মানসিকভাবে একটু শান্তি পাবেন পিট। ’’

ব্র্যাট পিটের প্রথম স্ত্রী জেনিফার অ্যানিস্টেনের বান্ধবী ও সহকার্মী চেলসিয়া হ্যান্ডলারের এ বক্তব্য ইতোমধ্যেই আলোচনার জন্ম দিয়েছে। অনেকের মতেই অ্যানিস্টোনের হয়েই হয়ত এ কথাগুলো বলছেন তিনি।

এ অভিযোগ অস্বীকার করে হ্যান্ডলার জানিয়েছেন, অ্যানিস্টেনের কারণে নয় বরং ২০০০ সালের একাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আপন ভাইয়ের ঠোঁট-চুম্বনের ঘটনার পর থেকেই তার কাছে জোলিকে একজন মানসিক বিকারগ্রস্ত বলে মনে হয়েছে।

অ্যাঞ্জেলিনা জোলিকে আক্রমণ করে হ্যান্ডলারের মন্তব্যের ঘটনা এবারই প্রথম নয়। ২০১১ সালে একটি অনুষ্ঠানে জনসমুখে জোলিকে জেনিফার অ্যানিস্টোনের ঘর ভাঙ্গার জন্য দায়ী করেছিলেন তিনি।


বিডি-প্রতিদিন/২৫ সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow