Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৩৫
'মানুষ যা বলছে তাতে কষ্ট পেত বাবা'
অনলাইন ডেস্ক
'মানুষ যা বলছে তাতে কষ্ট পেত বাবা'
বলিউড কিং শাহরুখ খান

বলিউড কিং শাহরুখ খান সবসময়ই একটু নিজের ভেতর থাকতেই বেশি পছন্দ করেন। সাধারণত সব ধরনের  স্যোশাল মিডিয়া থেকে তিনি দূরেই থাকেন।

তিনি নিজের আবেগ প্রকাশ করার ক্ষেত্রে বরাবরই  অনেক বেশি চুপচাপ থেকেছেন। কিন্তু সম্প্রতি এই কিং খান তার একটি টুইট বার্তা প্রকাশ করেছেন। এই বার্তায় কিং খানকে দেখা গিয়েছে একটু ভিন্ন রূপে। তিনি তার এই টুইট বার্তায় প্রকাশ করেছেন তীব্র আবেগ।

শাহরুখ খান তার এই টুইটে তার বাবাকে অনেক গভীরভাবে স্মরণ করেছেন। কিন্তু বাবাকে নিয়ে টুইট করলেও ঠিক কোন বিষয় নিয়ে টুইট করেছেন তা নিশ্চিত নয় কেউই।
 
টুইট বার্তায় শাহরুখ লেখেন, 'আমি আমার স্বাধীনতা সংগ্রামী বাবার উপদেশ মেনে চলি। তিনি আমাকে বলেছিলেন, তুমি যত বেশি চুপ থাকবে, তত বেশি কথা শুনতে পাবে। ভাল হয়েছে সে এখন বেঁচে নেই। মানুষ যা বলছে তা শুনতে পেলে সে অনেক কষ্ট পেত'।
 
এমন পোস্টের কোন কারণ অবশ্য এখন পর্যন্ত ব্যাখ্যা করেননি শাহরুখ খান। তবে এটি নিশ্চিতভাবেই বোঝা যাচ্ছে কোন একটি বিষয়ে অনেক কষ্ট পেয়েছেন তিনি।
 
অভিনয় ক্ষেত্রে বর্তমানে 'দ্য রিং ইন অ্যামস্টারডাম' চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এসআরকে। ইমতিয়াজ আলী পরিচালিত চলচ্চিত্রে গুজরাটি এক নারীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা শর্মা। শাহরুখকে দেখা যাবে পাঞ্জাবি এক টুরিস্ট গাইডের চরিত্রে। দ্য হিন্দুস্তান টাইমস।
 


বিডি-প্রতিদিন/২৫ সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow