Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫৬
'হলিডে প্ল্যানার' এবার আকাশে
অনলাইন প্রতিবেদক:
'হলিডে প্ল্যানার' এবার আকাশে
আল্ট্রা লাইট এয়ারক্রাফটে চড়ার আগে পিয়া

বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভিতে প্রচারিত ভ্রমণবিষয়ক অনুষ্ঠান 'হলিডে প্ল্যানার' এবার আকাশে উড়বে। অর্থাৎ নেপালের পাহাড় থেকে আল্ট্রা লাইট এয়ারক্রাফটে করে পর্দায় দেখানো হবে প্রকৃতির অপার দৃশ্য। আর দর্শকদের গাইড করবেন প্রোগ্রামটির উপস্থাপিকা জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া। সম্প্রতি অনুষ্ঠানটির ক্যামেরা অন হয় নেপালের কাঠমান্ডু ও পোখরায়। শাহরিয়ার শাকিলের এ অনুষ্ঠানটি ইতোমধ্যে বেশ দর্শকপ্রিয় হয়েছে। প্রায় সপ্তাহখানেক সেখানে অবস্থান করে আজ রবিবার বিকেলে দেশে ফিরেছে 'হলিডে প্ল্যানার' টিম।  

প্রত্যাবর্তনের পর বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, "এবারের পর্বগুলো ক্যামেরাবন্দী করতে গিয়ে বেশ উপভোগ করেছি। পাহাড়, ঝর্ণা ও আকাশ কিভাবে মিতালী করতে পারে তা অবলোকন করেছি। আশা করি এসব পর্ব দেখে দর্শকদের নয়ন জুড়িয়ে যাবে। সবচাইতে বেশি এনজয় করেছি আল্ট্রা লাইট এয়ারক্রাফটে। অনেকটা অ্যাডভেঞ্চারাস ছিল এ উড্ডয়ন। "

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল' পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করছেন পিয়া।  

 

বিডি-প্রতিদিন/ ২৫ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow