Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:০২
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৫৯
ফাওয়াদদের পাশে বলিউড
অনলাইন ডেস্ক
ফাওয়াদদের পাশে বলিউড

হুমকি দিয়ে বলা হয়েছিল '৪৮ ঘণ্টার মধ্যে ভারত ছেড়ে চলে যেতে হবে। নইলে ধাক্কা মেরে বের করে দেওয়া হবে। ' মূলত এই হুমকি ছিল পাকিস্তানি শিল্পীদের প্রতি যারা বলিউডের চলচ্চিত্রে অভিনয় করছেন। উরি হামলার জেরে নয়াদিল্লি-ইসলামাবাদের মধ্যে চড়তে থাকা উত্তাপের মধ্যে এই হুমকি দেয় রাজ ঠাকরের MNS। তাদের দাবি, ভারত ছাড়তে হবে পাকিস্তানি শিল্পীদের। এমনকি পাকিস্তানি শিল্পীদের নিয়ে কাজ করছে এমন প্রযোজক-পরিচালকদের উদ্দেশেও হুমকি দেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার কর্মীরা।  

তবে এবার MNS-র হুমকির প্রতিবাদে মুখ খুললেন পরিচালক হনসল মেহতা। রাজ ঠাকরের দলের প্রতি 'শহীদ', 'আলিগড়'-এর পরিচালকের কটাক্ষ, 'পরের বার কেন্দ্রীয় সরকারের জন্য MNS-কে নির্বাচিত করা উচিত। ভারত-পাকিস্তান সমস্যার সমাধান তারা বের করে দিয়েছে। পাকিস্তানি শিল্পীরাই তো সীমান্তে উত্তেজনার জন্য দায়ী। ' 

এছাড়া বলিউডের আরও কয়েকজন প্রযোজক-পরিচালক ফাওয়াদ খান, মাহিরা খানদের পাশে রয়েছেন। পরিচালক বিক্রম ভাট বলেন, ক্রিকেট বা পাকিস্তানি অভিনেতাদের এ দেশে প্রবেশ নিষিদ্ধ করা ঠিক নয়। এতে কোনো লাভ হবে না। বরং আমাদের উচিত পাকিস্তানকে সন্ত্রাসবাদী দেশ হিসেবে বিশ্বের কাছে তুলে ধরা।  

এদিকে, শিগগিরই ফাওয়াদ খান অভিনীত করণ জোহরের 'এ দিল হ্যায় মুশকিল' চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে এখনও এই ইস্যুতে কোনো মন্তব্য করেননি ফাওয়াদ বা করণ।  সূত্র: এই সময়।  

 

বিডি-প্রতিদিন/ ২৫ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow