Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪৯
সালমানের বিয়েটা নভেম্বরে হবে তো?
অনলাইন ডেস্ক
সালমানের বিয়েটা নভেম্বরে হবে তো?

সালমান খান ও লুলিয়া ভন্তুর'র  সম্পর্কটা নিয়ে দীর্ঘদিন ধরেই নানা কথা শোনা যাচ্ছে। লুলিয়াকে নিজের বাড়িতেও রেখেছিলেন সালমান। একসঙ্গে অনেক পার্টিতেও দেখা গেছে দুজনকে। সালমানের ছবির প্রোমোশনে, শ্যুটিংয়েও একসাথে দেখা যেত দু’জনকে। লুলিয়াকে নিয়ে উইক এন্ডেও এদিক সেদিক ঘুরতে যেতেন সালমান।

সালমানের পরিবার যে লুলিয়াকে বেশ পছন্দ করেন- সেটাও তাদের এই অবাধ মেলামেশা থেকে বেশ স্পষ্ট। কিন্তু তা সত্ত্বেও লুলিয়ার সঙ্গেই বিয়ে হচ্ছে কি হচ্ছে না? সেই নিয়ে সন্দেহ যেন কিছুতেই দূর হচ্ছে না। এই বছর নভেম্বরে সালমান-লুলিয়ার বিয়ের কথা সংবাদ মাধ্যমে প্রকাশ পায়  গত এক মাস আগেই । কিন্তু এখন যা পরিস্থিতি তাতে এ বছর কোন ভাবেই বিয়ে হওয়া সম্ভব নয়। কারণ লুলিয়া এখন ভারতে নেই, ফিরে গেছেন তার দেশ রোমানিয়ায়।  

লুলিয়ার ভিসার মেয়াদ শেষ। তিনি মেয়াদ রিনিউ করার আবেদন জানিয়েছেন ইতিমধ্যেই। কিন্তু নতুন করে ভিসা পেতে এখনও বেশ দেরি। শোনা যাচ্ছে, তিনি নাকি এখন সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। ইতিমধ্যে বার্লিনও গেছেন তিনি। নতুন ভিসা পেলে সালমানের জন্মদিন উপলক্ষে নাকি আবারও ভারতে ফেরবেন বলে জানা গেছে। কিন্তু বিয়েটা শেষ পর্যন্ত নভেম্বরে হবে তো?

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow