২৫ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৪২

পাকিস্তানি ধারাবাহিক বন্ধের কথা ভাবছে 'জি নেটওয়ার্ক'

অনলাইন ডেস্ক

পাকিস্তানি ধারাবাহিক বন্ধের কথা ভাবছে 'জি নেটওয়ার্ক'

পাকিস্তান, মিশর, তুরস্কের মতো ভিনদেশের ধারাবাহিককে ভারতে জনপ্রিয় করেছে ‘জি নেটওয়ার্ক’-এর ‘জিন্দগি টিভি’! চ্যানেলটির কল্যাণেই ভারতীয় দর্শকের ঘরে ঘরে সম্প্রচারিত এবং জনপ্রিয় হয়েছে ‘জিন্দগি গুলজার হ্যায়’ এবং ‘হামসফর’-এর মতো পাকিস্তানি ধারাবাহিক। এমনকি, ‘হামসফর’ ধারাবাহিকের জনপ্রিয়তাই বলিউডে প্রতিষ্ঠিত করেছে ফাওয়াদ খান, মাহিরা খানের মতো পাকিস্তানি শিল্পীদের! কিন্তু, এবার বোধহয় ধারাবাহিক সম্প্রচারের সেই ভারত-পাকিস্তান মৈত্রীও শেষের মুখে এসে দাঁড়াল!

দিন দুই আগেই মহারাষ্ট্র নবনির্মাণ সেনা হুমকি দিয়েছিল, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে পাকিস্তানি শিল্পীদের ভারত ত্যাগ করতে হবে। সেই ঘোষণার পরেই ‘জি নেটওয়ার্ক’-এর সর্বেসর্বা সুভাষ চন্দ্র জানালেন, তারা ‘জিন্দগি টিভি’তে পাক ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করে দেওয়ার কথা ভাবছেন। উরি সেনাঘাঁটিতে হামলায় ভারতকেই দোষী সাব্যস্ত করা নিয়ে পাকিস্তানি প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের মন্তব্যের পরিপ্রেক্ষিতে টুইট করে এ কথা জানিয়েছেন সুভাষ চন্দ্র।

নিউইয়র্কে জাতিসংঘের সাধারণ অধিবেশন শেষে ফেরার সময় পাকিস্তান প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ বলেন, “উরির ঘটনা হয়তো কাশ্মীরে ভারতের দীর্ঘদিনব্যাপী অত্যাচারেরই ফলশ্রুতি। উরির সেনা ছাউনিতে হামলার ১২ ঘণ্টার মধ্যে ভারত পাকিস্তানকে দোষারোপ করল। কোন সুস্থ মস্তিষ্কের মানুষ এই অন্যায় অভিযোগ মেনে নেবেন না৷”

এরপরেই টুইট করেন সুভাষ, “জাতিসংঘের অধিবেশনে শরীফের এই পক্ষাবলম্বন সত্যিই দুর্ভাগ্যজনক! জি-এর এবার মনে হচ্ছে, জিন্দগিতে সম্প্রচারিত সব পাকিস্তানি ধারাবাহিক বন্ধ করে দেওয়া তো উচিতই, পাশাপাশি সব পাকিস্তানি শিল্পীরই এ দেশ ছেড়ে চলে যাওয়া উচিত!”

তবে, কবে থেকে ‘জিন্দগি টিভি’তে পাকিস্তানি ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয়ে যাবে, তা নিয়ে কিছু জানাননি সুভাষ! তার সিদ্ধান্ত চূড়ান্ত কি না, তা সময়ই বলবে!

সূত্র: জি নিউজ

বিডি-প্রতিদিন/২৫ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর