Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০৩:১৩
চার বছর পর ফের পর্দায় অক্ষয়-পরেশ
অনলাইন ডেস্ক
চার বছর পর ফের পর্দায় অক্ষয়-পরেশ

চার বছর পর আবার একসঙ্গে একই ফ্রেমে ধরা দেবে অক্ষয় কুমার এবং পরেশ রাওয়াল। সূত্রের খবর, স্ক্রিপ্ট রাইটার প্রিয়দর্শীনির পরবর্তী ছবিতে একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন এই দুই অভিনেতা।

‘হেরা ফেরি’, ‘ওহ এম জি’ এবং ‘ওহ মাই গড’ এর পর রহিত শেঠির পরবর্তী প্রোডাকশনে কাজ করবেন দুজন। রহিতের সঙ্গে এই প্রথমবার কাজ করবেন অক্ষয়।

শোনা যাচ্ছে, আগামী বছর এপ্রিলের মাঝামাঝি সময় থেকে শুরু হবে ছবির শ্যুটিং। ছবিতে একজন পাঞ্জাবী ব্যাক্তির ভূমিকায় অভিনয় করবেন খিলাড়ী। এখনও পর্যন্ত পাওয়া খবরে জানা গিয়েছে মুম্বাই সহ পাঞ্জাবেও হবে ছবির শ্যুটিং।

লোকসভার টিকিট পাওয়ার পর থেকে এতদিন পলিটিক্যাল কাজ নিয়ে ব্যস্ত ছিলেন পরেশ। তাই খুব বেশি ছবিতে আর অভিনয় করেননি তিনি। বন্ধু প্রিয়দর্শীনির অনুরোধে তিন বছর পর আবারও ফিরছেন বড়ো পর্দায়। প্রিয়দর্শিনী নিজেই লিখেছেন ছবির গল্প।  

তার তথ্য মতে, ছবি স্ক্রিপ্ট লেখা প্রায় শেষ। তবে এখনও সমস্ত কাস্টিং ফাইনাল হয়নি। পাশাপশি নায়িকারও খোঁজ চলছে। এই কাজগুলো শেষ হলেই আগামি বছরে শুরু হবে ছবির কাজ।  

প্রসঙ্গত এই মূহুর্তে LLB2 এর কাজে ব্যস্ত রয়েছেন অক্ষয়। এই কাজ শেষ করে নতুন ছবির কাজে হাত দেবেন তিনি। তবে এখনও পর্যন্ত ছবির নাম ঠিক হয়নি।

 

বিডি প্রতিদিন/২৭ সেপ্টেম্বর ২০১৬/ হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow