Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:২০
আজ ক্যামেরা 'ক্লোজড' হচ্ছে সোনাবন্ধুর
অনলাইন প্রতিবেদক
আজ ক্যামেরা 'ক্লোজড' হচ্ছে সোনাবন্ধুর

সবকিছু ঠিক থাকলে আজ শুক্রবার সন্ধ্যায় ক্যামেরা ক্লোজড হবে 'সোনাবন্ধু' ছবির। সপ্তাহ খানেক টানা শুটিং হয় টাঙ্গাইলের একটি গ্রামে।

আজ রাতে ঢাকায় ফেরার কথা রয়েছে গোটা ইউনিটের। গত বছর শুটিং শুরু হয় এই সিনেমাটির।

'সোনাবন্ধু’ ফোক ঘরানার সঙ্গীতনির্ভর সিনেমা। এতে ১০টির মত গান থাকছে। পুরনো ফোকগানগুলোকে আধুনিকভাবে উপস্থাপন করা হচ্ছে। যেমন: ‘ওকি ও বন্ধু কাজল ভ্রমরারে কোন দিন আসিবেন বন্ধু কইয়া যাও রে’ গানটি থাকছে।

সোনাবন্ধু ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন হালের আলোচিত অভিনেত্রী পরীমণি। আগের ছবিগুলোর খোলস ভেঙে এতে অনেকটাই ব্যতিক্রমভাবে উপস্থাপন করা হয়েছে এই অভিনেত্রীকে। এবার আরেকটু ভিন্নভাবে দেখা যাবে পরীকে। এতে আরও অভিনয় করেছেন ডিএ তায়েব ও পপি।

মূলত গ্রামবাংলার কাহিনীকে উপজীব্য করে শুভ টেলিফিল্ম’স-এর ব্যানারে নির্মিত হচ্ছে ছবিটি। এর কাহিনী লিখেছেন মাহবুবা শাহরীন, আর চিত্রনাট্য মমর রুবেলের। পরিচালনা করছেন জাহাঙ্গীর আলম সুমন।

বাংলাদেশ প্রতিদিনকে পরীমণি বলেন, "এই কয়েকটা দিন কাজল হয়েছিলাম। অর্থাৎ চরিত্রের নাম ছিল কাজল। আজ রাতে ঢাকায় ফিরব। গতানুগতিকের গণ্ডি পেরিয়ে আবার টার্ন নিলাম। একটা গ্রামের মেয়ের চরিত্রে। তাই চরিত্রের সেই কাজলকে পুরোপুরি ফুটিয়ে তুলতে এই কয়েকটা দিন নিজের সেরাটুকু ঢেলে দিয়েছি। "

বিডি-প্রতিদিন/৩০ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow