Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০৬
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১৯
সাইফকে দু’বার প্রত্যাখান করেছিলেন কারিনা
অনলাইন ডেস্ক
সাইফকে দু’বার প্রত্যাখান করেছিলেন কারিনা

এইতো কিছুদিন পরেই প্রথম সন্তানের মা হতে চলেছেন কারিনা কাপুর। সন্তানের পিতা সাইফ আলি খান। প্রেম করেই সাইফ আলি খানের সাথে বিয়ে হয় কারিনা কাপুরের। সব কিছু এত সহজ শোনা গেলেও সাইফ আলি খানের জন্য কিন্তু কারিনার মন পাওয়া এত সহজ ছিলনা। সাইফ আলি খানকে প্রত্যাখানই করেছিলেন কারিনা কাপুর।

কারিনা কাপুর যে মাত্র একবার সাইফ কে ফিরিয়ে দিয়েছিলেন তা কিন্তু নয়। পর পর দু’বার সাইফকে ফিরিয়ে দিয়েছিলেন কারিনা কাপুর খান। বলিউডের এই প্রথম সারির এই কাপলের প্রেমকাহিনি এতদিন পর প্রকাশ পেল। আর তা শেয়ার করলেন স্বয়ং সাইফ পত্নী কারিনা কাপুর নিজেই।

কারিনা কাপুর বলেন, ‘‘প্যারিসে একই ট্রিপে পর পর দু’বার আমাকে প্রোপোজ করেছিল সাইফ। আর দু’বারই আমি তাকে ফিরিয়ে দিয়েছিলাম। শুনেছি সাইফের বাবাও সাইফের মাকে ইভিনিং ইন প্যারিস শুটিংয়ের সময় প্যারিসেই প্রোপোজ করেছিল। ’’

সাইফ আলি খান হাঁটুমুড়ে বসে চেনা কায়দায় করিনাকে প্রোপোজ করেননি। বরং প্রথম বার হোটেলের বারে এবং দ্বিতীয়বার প্যারিসের নটরি ড্যাম গির্জায় প্রোপোজ করেছিলেন সাইফ। কারিনা তখন একেবারেই সাইফের প্রস্তাবে রাজি ছিলেন না। কারিনা স্পষ্ট জানিয়েছিলেন যে, ক্যারিয়ার তার কাছে প্রথম প্রায়োরিটি। কিন্তু দু’দিনের মধ্যেই মত পাল্টান এই নায়িকা। সাইফের প্রস্তাবে রাজি হয়ে যান তিনি।


বিডি-প্রতিদিন/৩০সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow