Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১ অক্টোবর, ২০১৬ ১৫:২৮
পাকিস্তানি সেনাদের নতুন হুমকি রাখি সাওয়ান্ত!
অনলাইন ডেস্ক
পাকিস্তানি সেনাদের নতুন হুমকি রাখি সাওয়ান্ত!
রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত বলিউডের একটি বহুল সমালোচিত নাম। নিজের কর্মকান্ডের জন্য তিনি সবসময় আলোচনার কেন্দ্রে থাকেন।

নিজের অদ্ভুত কাজের জন্য নয় শুধু মাঝে মাঝে বিতর্কিত বাক্যবানের জন্যও তাকে পড়তে হয়েছে সমালোচনার মুখে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র সিং মোদির প্রতি রাখি সাওয়ান্তের গভীর সম্মান এবং ভালোবাসা রয়েছে। বিশেষ দুর্বলতা আছে তার নিজ দেশের প্রধানমন্ত্রীর প্রতি। নিজ দেশের প্রধানমন্ত্রীর প্রতি এমন অনুরাগ থাকতেই পারে। নানাভবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র সিং মোদিকে প্রশংসায় ভাসিয়েছেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি আবারও প্রধানমন্ত্রীর প্রশংসায় মুখর হলেন রাখি।  আর যে কারণে তিনি নরেন্দ্র মোদির প্রশংসা করলেন তা অত্যন্ত যুক্তিসঙ্গত। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের যে সিদ্ধান্ত নিয়েছেন মোদি, তাতে কেবল রাখি সাওয়ান্তই নয়, সবাই তার জয়গান করছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন রাখি। সেখানে দেখা যাচ্ছে খুব সাদামাটা সাজে রাখিকে গাড়িতে বসে থাকতে। একটা রোদচশমায় চোখ ঢেকে আছেন তিনি। আর গর্বিত বোধ করছেন ভারতের সেনাদেরকে এই পদক্ষেপ নিয়ে।

রাখি সাওয়ান্ত বলেছেন, ”মোদিজির জয় হোক! ওঁর তুলনা হয় না! আমি ওঁকে স্যালুট করি! মোদিজির পাঞ্জা যখন ঘাড়ে পড়বে, তখনই পাকিস্তান খেলাটা টের পাবে”। পাশাপাশি ভারতীয় সেনাদের প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছেন তিনি। তাদের জন্যও জয়ধ্বনি দিয়েছেন এবং স্যালুট করেছেন ভারতীয় সেনাকে।

যেহেতু তিনি রাখি সাওয়ান্ত সেহেতু এত শজ্র দব কিছু শেষ হবার প্রশ্নই আসে না। তার ভিডিওটির শেষ বক্তব্যটি ছিল বিস্ফোরক। সেখানে সরাসরি পাকিস্তানের বিরুদ্ধে হুমকি ছুড়ে দিয়েছেন তিনি। তিনি বলেন, ”পাকিস্তান, আমার দেশের একটা লোকও যদি মরে, তবে তোদের দেখে নেব”।

খোলাখুলি ভাবে এ কথা জানিয়েছেন রাখি। এমনিতেই সার্জিক্যাল স্ট্রাইকের পর চাপে আছে পাকিস্তান। তার উপর এ খবর যদি পাকিস্তানের কাছে যায় তাহলে নিশ্চিন্ত ভাবে বলা যায়, পাকিস্তানের জন্য নতুম দুশ্চিন্তা হতে যাচ্ছে রাখি সাওয়ান্ত।

বিডি-প্রতিদিন/১ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow