Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১ অক্টোবর, ২০১৬ ১৭:২০
বয়ফ্রেন্ডের সঙ্গে সোনামের ছুটির মুহূর্ত ভাইরাল!
অনলাইন ডেস্ক
বয়ফ্রেন্ডের সঙ্গে সোনামের ছুটির মুহূর্ত ভাইরাল!

খ্যাতির বিড়ম্বনা বলে একটা কথা যে আছে তা আমরা সবাই জানি। বলিউড অভিনেত্রী সোনাম কাপুর সেই বিড়াম্বনার শিকার সম্প্রতি সোনম কাপুর লন্ডনে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন। আর তার এই বয় ফ্রেন্ডের সাথে হ্যাং আউটের খবরটি এখন স্যোশাল মিডিয়ায় ভাইরাল।

এর জন্য আসলে কাকে দায়ী করবেন সোনাম কাপুর। সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামকে না কি নিজের বয়ফ্রেন্ড ব্যবসায়ী আনন্দ আহুজাকে। আনন্দের সাথে সোনাম অনেক দিন ধরেই চুটিয়ে প্রেম করছেন। কিন্তু সোনাম কাপুর আসলে অনেক দিন ধরেই পালিয়ে বেড়াচ্ছিলেন তার এই প্রেমের ব্যাপারটি নিয়ে। কিছুতেই মিডিয়ার কাছে স্বীকার করছিলেন না আনন্দের সঙ্গে তার প্রেমের কথা।

কিন্তু আর লুকোচুরি নয়, এবার ধীরে ধীরে সেই প্রেম এবং প্রেমিককে সবার সামনে হাজির করছেন এই নায়িকা। তার প্রথম প্রমাণ মিলেছিল সম্প্রতি অক্ষয় কুমারের পার্টিতে। ‘রুস্তম’-এর সাফল্য উদযাপন করতে পার্টিটা দিয়েছিলেন অক্ষয়। সেখানেই একসঙ্গে আসেন সোনম এবং আনন্দ। এবং তাদের মধ্যে যে একটা সম্পর্ক আছে সে গুঞ্জন বেশ জোরেসরেই ওঠে বলিউড পাড়াতে।

আর সেই গুঞ্জনে ঘি ঢালতেই কিনা সম্পর্কটার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিলেন আনন্দ। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করলেন তার আর সোনামের এক বৃষ্টিভেজা মুহূর্ত। আর তাতেই সবাই বুঝে গেল, কী চলছে তাদের মধ্যে।

ছবিটিতে দেখা যাচ্ছে দু’জোড়া জুতো-পরা পা। তার মধ্যে নিজেরটুকু কেটে নিয়ে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সোনাম। ফলে, আহুজার ছবি থেকে সত্যটা বুঝে নিতে অসুবিধা হল না কি চলছে তাদের মাঝে।

বিডি-প্রতিদিন/১ অক্টোবর,২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow