Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ অক্টোবর, ২০১৬ ০৩:৫৩
অবশেষে সিদ্ধান্ত পাল্টালেন ঐশ্বরিয়া
অনলাইন ডেস্ক
অবশেষে সিদ্ধান্ত পাল্টালেন ঐশ্বরিয়া

সালমান খানের নাম শুনেই যিনি কিছুদিন আগে সাংবাদিকদের ওপর ক্ষোভ ঝেড়েছিলেন, বাতিল করেছিলেন সংবাদ সম্মেলন, সেই ঐশ্বরিয়া রাই বচ্চনই এবার বলিউড সুপারস্টারের সঙ্গে পর্দায় রোম্যান্স করতে চান। আর এই কথা জানিয়েছেন স্বয়ং অমিতাভ পুত্রবধূ।

একসঙ্গে ‘হাম দিল দে চুকে সনম’এ দু'জনের রসায়নটি এখনও ভোলেননি দর্শক। সেই ছবি থেকেই তাদের প্রেম, সমস্যা এবং শেষ পর্যন্ত ব্রেক-আপ। এরপর সালমান আর ঐশ্বরিয়ার সম্পর্কের সমীকরণ কখনোই সোজা পথে চলেনি। ব্রেক-আপের পরে ‘চলতে চলতে’র শুটিয়ে গিয়ে হামলা করেছিলেন সালমান। যার জেরে ঐশ্বরিয়া বাদই পড়ে গিয়েছিলেন ছবিটা থেকে! তখন সাবেক এই বিশ্ব সুন্দরীর হাবভাব দেখে মনে হতো, জীবনে আর সালমানের মুখ দেখবেন না তিনি।  

এরপর বচ্চনবাড়ির বউ হয়েছেন। মা হয়েছেন। বাচ্চা একটু বড় হওয়ার পরে কাজেও ফিরেছেন। এদিকে সালমানও বসে নেই। আপাতত রোমান মডেল লুলিয়া ভান্তুরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখরোচক আলোচনা চলছে। এত বছরে একসঙ্গে ছবি তো দূরের কথা, সৌজন্য বিনিময় করতেও কখনও দেখা যায়নি সালমান-ঐশ্বরিয়াকে। এখন হঠাৎ বোমাটি ফাটালেন ঐশ্বরিয়া! জানিয়েছেন, পরিচালক এবং স্ক্রিপ্ট দু'টিই যদি ‘অসাধারণ’ হয়, সালমানের সঙ্গে কাজ করতে কোন আপত্তি নেই তার! কিন্তু প্রশ্ন হল, সালমান কি রাজি হবেন? আর সেটাই দেখার অপেক্ষায় সালমান-ঐশ্বরিয়া ভক্তরা।

বিডি-প্রতিদিন/০২ অক্টোবর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow