Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ অক্টোবর, ২০১৬ ১১:০৯
ক্যাটরিনার পাশে দাড়ালেন প্রিয়াঙ্কা
অনলাইন ডেস্ক
ক্যাটরিনার পাশে দাড়ালেন প্রিয়াঙ্কা
ক্যাট্রিনা-প্রিয়াঙ্কা

শোনা যায় দুই জন মেয়ে নাকি কখনই ভাল বন্ধু হহতে পারে না। আর তারা যদি হন সুপার মডেল কিংবা অভিনেত্রী তাহলে তো তাদের মধ্যে বন্ধুত্ব কল্পনাও করা যায় না। আপনি যদি এরকম চিন্তা করে থেকে থাকেন তাহলে আপনি ভুল করছেন। সত্যটা কিন্তু সম্পূর্ণ ভীণ্ণ। অন্তত বলিউড পাড়ার নায়িকাদের সাথে ব্যাপারটা একদমই ব্যাতিক্রম।

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ক্যাটরিনা কাইফের। এ খবর এখন পুরানো হয়ে গেছে। কিন্তু নতুন খবর হল চোখে নাকি অন্ধকার দেখছেন ক্যাটরিনা কাইফ। রণবীর কাপুরের জন্য কেঁদে ভাসাচ্ছেন না তিনি। বরং আরেক সুপার স্টার প্রিয়াঙ্কা চোপড়ার জন্য নাকি মন কাঁদছে তাঁর। শুনে অবাক হওয়ার কিছু নেই। দুই নায়িকা অনেক ভাল বন্ধুও বটে। সম্প্রতি আলিয়া ভাট ও পরিণীতি চোপড়ার সঙ্গে মার্কিন  অনুষ্ঠান করতে গিয়েছিলেন ক্যাটরিনা।

‘‌কোয়ান্টিকো’‌সিরিজের সিজন ২ এর শুটিং এর বদৌলতে প্রিয়াঙ্কাও এখন সেখানে। ক্যাটরিনা ও বোন পরিণীতিকে নৈশভোজে আমন্ত্রণ করেন তিনি। সেখানেই নাকি দুই নায়িকার ‌সাথে খুব জমে যায়। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর এতদিন চুপ ছিলেন ক্যাটরিনা। প্রিয়াঙ্কার কাছেই নাকি প্রথম মনের সব দুঃখ উজাড় করে ঢেলে দেন ক্যাটরিনা। ক্যাটরিনার চোখের পানি মুছে দিয়ে তাকে স্বান্তনা দেন প্রিয়াঙ্কা।

জানা গেছে আমেরিকা থেকে ফিরে এসেও তাদের এই বন্ধুত্ব অটুট রয়েছে। কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন ক্যাটরিনা। উত্তরে ক্যাটরিনার প্রশংসায় ভাসিয়ে দিয়েছেন এই আবেদনময়ী নায়িকা

 

 
বিডি-প্রতিদিন/২ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow