Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ অক্টোবর, ২০১৬ ১৭:১৩
ট্রেইলারেও চমক ধরে রাখল ‘বেফিকার’
অনলাইন ডেস্ক
ট্রেইলারেও চমক ধরে রাখল ‘বেফিকার’

যশ রাজ ব্যানারে নির্মিত ছবি ‘বেফিকার’ ইতিমধ্যেই বলিউড পাড়ায় চরম আলচনা তৈরি করেছে। এই সিনেমা নিয়ে এখন দর্শকদের মধ্যে উৎসাহের শেষ নেই। ‘বেফিকার’ ছবিটির প্রথম এবং দ্বিতীয় পোস্টারে বাণী কাপুর ও রণবীর সিং এর ঘনিষ্ঠ দৃশ্যই যে সিনেপ্রেমীদের উৎসাহ বাড়িয়েছে কয়েক গুণ তা আর বলার অপেক্ষা রাখে না। একদিকে সিজলিং বাণী কাপুর আর অপরদিকে হট রণবীর সিং। এই দুই জন মিলে যে কেমিস্ট্রি তৈরি করছেন সে জ্বরে কাপছে এখন বলিউড।
 
এমনিতেই আগ্রহের শেষ নেই তার উপর দর্শকদের জন্য একটু ভিন্ন ধরনের চমক নিয়ে হাজির হতে যাচ্ছে ‘বেফিকার’ছবিটি। জানা গিয়েছে আগামী ১০ অক্টোবর সর্বপ্রথম মুক্তি পাওয়ার কথা এই ছবির প্রথম ট্রেইলার। কিন্তু আর দশটি বলিউড ছবির মতো প্রেস বিবৃতি দিয়ে মুক্তি পাবে না ছবিটির ট্রেইলার। এমনকি ইউটিউবেও মুক্তি পাচ্ছেনা ট্রেইলারটি।

জানা গিয়েছে, ‘বেফিকার’ছবিটির প্রথম ট্রেলার প্যারিসের আইকনিক আইফেল টাওয়ারে আনুষ্ঠানিক ভাবে মুক্তি পাবে । ইতিমধ্যেই ফরাসি কর্তৃপক্ষের সাথে কথা বলেছেন তারা। ফরাসি কর্তৃপক্ষের সঙ্গে যৌথ উদ্যোগেই হতে চলেছে এই ছবির ট্রেইলার।

সোমবার যশ রাজ ফিল্মসের তরফ থেকে টুইট করে এই খবরটি জানানো হয়। রণবীর সিং আর বাণী কাপুরের প্রেমের শহর প্যারিসে যে নিজেদের অনস্ক্রিন প্রেমকাহিনী যে চমকপ্রদভাবে প্রচার করবেন তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না। ‘বেফিকার’ছবিটি এই বছরের ডিসেম্বর মাসে মুক্তি পাবে।


বিডি-প্রতিদিন/৩ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow