Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ অক্টোবর, ২০১৬ ১৭:৫৯
ন্যান্সি ও মিজানের গানে শিপন-এ্যানি
অনলাইন প্রতিবেদক
ন্যান্সি ও মিজানের গানে শিপন-এ্যানি

সিলেটের জাফলংয়ে সবুজ চা বাগান ও মনোরম পাহাড়ে নাচে গানে রোমান্স করছেন চিত্রনায়ক শিপন ও মডেল-অভিনেত্রী এ্যানি খান। তবে বাস্তবে নয়, জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি ও নবাগত শিল্পী মিজানের গানের মিউজিক ভিডিওর জন্য এমন রোমান্টিক দৃশ্যে নিজেদের মেলে ধরলেন তারা।

"এসো না তুমি মনের দেশে" শিরোনামে গানটির মাধ্যমে প্রথম বারের মত মিউজিক ভিডিওতে দেখা যাবে শিপন ও এ্যানিকে। গত ২ সেপ্টেম্বর থেকে একটানা তিনদিন সিলেটের জাফলংয়ের বিভিন্ন মনোরম লোকেশনে গানের চিত্রায়নের কাজ শেষ হয়েছে বলে জানান পরিচালক জিয়াউদ্দিন আলম| গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম এবং গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ।

প্রসঙ্গত, ‘এসো না তুমি মনের দেশে’ গানটি গত ঈদুল আজহায় "দেখোনা" শিরোনামে মিশ্র অ্যালবামটি জিপি মিউজিক ও রবি ইউন্ডারে ডিজিটালি প্রকাশিত হয়েছে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে|

মডেলিং প্রসঙ্গে এ্যানি বলেন, ‘শিপনের সঙ্গে এবারই প্রথম একসঙ্গে গানের ভিডিওতে কাজ করলাম। এটি আমার দ্বিতীয় মিউজিক ভিডিও। ৫ বছর আগে শহীদ ভাই ও খেয়ার ‘তুমি আমার ভাবনা নদী’ গানের প্রথম মিউজিক ভিডিও’তে কাজ করেছিলাম। এরপর আর কোন মিউজিক ভিডিওতে কাজ করা হয়ে উঠেনি।

তিনি আরও বলেন, এখন বেশ ভালো মিউজিক ভিডিও তৈরি হচ্ছে, দর্শকরা পছন্দও করছেন। সবমিলে গান ও অন্যান্য বিষয় পছন্দ হবার ফলে কাজটি করেই ফেললাম। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ভিডিওটি প্রকাশিত হবে। আশা করি দর্শকরা উপভোগ করবে।

শিপন বললেন, 'অনেকদিন ভারতের থাকার কারণে বড় পর্দা থেকে দূরে। হাতে বেশ কিছু চলচ্চিত্র আছে, যা মুক্তি পেতে আরও খানিকটা সময় লাগবে। তাইতো কিছু ভালো টেলিফিল্ম ও মিউজিক ভিডিও করে দর্শকদের সামনে থাকতে চাচ্ছি। আলম ভাই অনেক ভাল একটি মেকিংয়ের ভিডিও নির্মাণ করেছেন। লোকেশনটা সুন্দর, গানের কথাগুলোর সঙ্গে দারুণ মানিয়েছে জায়গাটা। আসা করছি মিউজিক ভিডিওটি সবার  ভালো লাগবে'।

বিডি-প্রতিদিন/০৪ অক্টোবর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow