Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ অক্টোবর, ২০১৬ ২৩:০১
পূজার গানের মিউজিক ভিডিও নিয়ে অণিমা রায়
অনলাইন ডেস্ক
পূজার গানের মিউজিক ভিডিও নিয়ে অণিমা রায়

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে দেশের বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীত শিল্পী অণিমা রায় এর নতুন একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। একই সাথে এই গানটির মাধ্যমে 'ANIMA ROY TAGORESONG' নামে অণিমা রায়ের নিজস্ব ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু হয়েছে।

 

স্বদেশ পর্যায়ের জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত ‘আজি বাংলাদেশের হৃদয় হতে’ গানটি চিত্রায়নে দূর্গা উৎসবসহ সারাদেশের গ্রাম বাংলার দৃশ্য তুলে ধরা হয়েছে। অণিমা রায় এই গানটি শারদীয় উৎসব উপলক্ষে তার শ্রোতাদের উৎসর্গ করেছেন। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন প্রত্যুষ বন্দোপাধ্যায়।  

এ প্রসঙ্গে অণিমা রায় বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার। আমাদের বাঙালিয়ানার মূল সৌন্দর্য কিন্তু এখানেই! তাই আমার আগামী একক অ্যালবামের রেকর্ডিং এর সময়ই বিষয়টি মাথায় এসেছিল যে, এবারের শারদীয় উৎসবে পূজার আনন্দের সাথে আমার গাওয়া রবীন্দ্রনাথের এই বিখ্যাত গানটি শেয়ার করবো সবার সাথে। সেই ভাবনা থেকেই এই কাজটি করা। গানটির কম্পোজিশনের ক্ষেত্রেও তাই সেই উৎসবের আদলটি রাখা হয়েছে। মিউজিক ভিডিওতেও উৎসবের থিম ব্যবহারের পাশাপাশি গ্রাম-বাংলার চিত্র তুলে ধরা হয়েছে। ’

শারদীয় উৎসব উপলক্ষে অণিমা রায়ের এই নতুন মিউজিক ভিডিওটি বিটিভিসহ সকল চ্যানেলে প্রচার করা হবে।  

উল্লেখ্য, কণ্ঠশিল্পী অণিমা রায় গত মাসে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে অনুষ্ঠিত ফোবানা সম্মেলনে রবীন্দ্রসঙ্গীতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন। সেখানে তার একক পারফর্মেন্স সব মহলে প্রশংসা পায়। খুব শিগগিরই এই শিল্পীর নতুন অ্যালবামের অডিও ও মিউজিক ভিডিও প্রকাশ পাবে।


বিডি প্রতিদিন/০৪ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow