Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ অক্টোবর, ২০১৬ ০৪:৩১
ফিরছেন রানি!
অনলাইন ডেস্ক
ফিরছেন রানি!

মায়ের দায়িত্ব পালনে বলিউড তারকারা যে অনেক কিছুই  ছাড় দিতে পারেন তার জ্বলন্ত উদাহরণ ঐশ্বরিয়া রায়। মেয়ের জন্য তো পর্দা থেকেই সরে গিয়েছিলেন তিনি।

একই পথ ধরেছিলেন রানি মুখার্জিও। বিয়ে, অতঃপর সন্তান। উধাও হয়ে গেলেন পর্দা থেকে। পুরো সময়টুকু মেয়ে আদিরাকে দিচ্ছিলেন। তবে এবার ফেরার পালা। শোনা যাচ্ছে আগামী বছরই ফের পর্দায় হাজির হচ্ছেন রানি।   প্রায় তিন বছর পর বড় পরদায় ফিরবেন তিনি। আর এজন্য নিজেকে প্রস্তুত করার কাজে লেগে পড়েছেন।

জানা গেছে, ছবি শুরুর প্রাথমিক কাজকর্মও হয়ে গেছে। এবার শুধু শুটিং শুরু করলেই হয়! ছবির পরিচালকের নাম সিদ্ধার্থ পি মালহোত্রা। ছবি প্রযোজনা করবেন আদিত্য চোপড়া। সিদ্ধার্থ প্রথমে চিত্রনাট্য পড়ে শুনিয়েছিলেন আদিত্যকেই। পরে রানিও ছবির কাহিনি শুনে পছন্দ করেন। ছবিতে থাকবে জোরালো সামাজিক বার্তা। ‘মরদানি’র মতো এখানেও মুখ্য চরিত্রে থাকবেন রানি। মেয়ে আদিরার জন্মের পর এটাই হতে চলেছে রানির প্রথম ছবি।

২০১০ সালে কারিনা কাপুর খান আর কাজলকে নিয়ে একটা ছবি বানিয়েছিলেন সিদ্ধার্থ, নাম ছিল উই আর ফ্যামিলি। সেই ছবি খুব একটা চলেনি। তাই এবার রানি আর তার পরিচালক-প্রযোজক স্বামী আদিত্য চোপড়ার হাত ধরে ঘুরে দাঁড়াতে চাইছেন সিদ্ধার্থ।

খবর এসেছে, এই ছবিটিও বলিউডের বায়োপিকের তালিকায় আরেকটি সংযোজন হতে চলেছে। যার মধ্যে সমাজসংস্কারের ইঙ্গিতও থাকবে। এর বেশি আর কিছু এখনই জানা যাচ্ছে না। এমনকী, ছবিটির নামও ঠিক হয়নি এখনও!

আগামী ডিসেম্বরে এক বছর বয়স হবে আদিরার। তার পরেই রানি এই ছবির কাজে হাত দেবেন বলে জানা গেছে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow