Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৫ অক্টোবর, ২০১৬ ১২:৪৮
আপডেট : ৫ অক্টোবর, ২০১৬ ১২:৪৯
ধরা পড়েছে কিমকে হেনস্থা করা সেই ডাকাত দল!
অনলাইন ডেস্ক
ধরা পড়েছে কিমকে হেনস্থা করা সেই ডাকাত দল!

প্যারিসে ফ্যাশন উইকে যোগ দিতে গিয়ে ভালোই হ্যাপায় পড়েন মার্কিন সেলিব্রেটি কিম কার্দেশিয়ান। ডাকাতি হয়ে যায় কিমের ১০.৮২ মিলিয়ন ডলার অর্থমূল্যের জুয়েলারি। ডাকাতরা তার হোটেল কক্ষে প্রবেশ করে ওই জুয়েলারি নিয়ে যায়। ওই সময় কিমকে তারা হোটেল কক্ষের বাথরুমে আটকে রাখে। সোমবার এ ঘ্টনা ঘটলেও ফরাসি পুলিশ এখনো এ ঘটনার কোনো কিনারা করতে পারেনি।

কারণ কিম ডাকাত দলের সদস্যদের ব্যাপারে খুব একটা তথ্য দিতে পারেননি। হোটেলের কোনো সিসিটিভি ক্যামেরাতেও ডাকাতদের ছবি ধরা পড়েনি। আর ডাকাতরা বেশ সাবধানতা অবলম্বন করে হোটেলে প্রবেশ করে। ফলে নিরাপত্তারক্ষীরাও কিছু টের পায়নি।  

কিম কার্দেশিয়ান ফ্রান্স ছাড়লেও এখনও ঘটনাটি নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে দেশটির পুলিশ। জানা গেছে, বেল অ্যাঞ্জ নামের একটি স্যালুনে থাকা সিসি ক্যামেরায় ধরা পড়েছে ডাকাতদলের ছবি। তাই আশা করা হচ্ছে, ঘটনাটির এবার একটা কিনারা করা যাবে।  

ওই সেলুনটির ক্যামেরায় ডাকাত দলের ছবি ধরা পড়ার ঘটনা বেশ অদ্ভুত। সেলুনের ক্যামেরাটি ছিল এর আয়নার দিকে তাক করা। আর ডাকাতি করে হোটেল ছাড়ার সময় আয়নার ডাকাতদলটির প্রতিবিম্ব পড়ে। আর তার মাধ্যমে সিসিটিভি ফুটেজে ধরা পড়ে ওই ডাকাত দলের ছবি।   


বিডি প্রতিদিন/৫ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow