Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ অক্টোবর, ২০১৬ ২০:৫৩
মাত্র এক পরামর্শেই বায়োপিকের ‘সাক্ষী’র ধোনি জয়
অনলাইন ডেস্ক
মাত্র এক পরামর্শেই বায়োপিকের ‘সাক্ষী’র ধোনি জয়
কিয়ারা আদভানি

ভারতের সফলতম বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিংব ধোনি। ধোনির ছোয়ায় টিম ইন্ডিয়া যে সফলতা অর্জন করেছেন তা আর কোন অধিনায়িকের নেতৃত্বে আসেনি।

মহেন্দ্র সিং ধোনির সহধর্মিনী হলেন সাক্ষী সিংহ রাওয়াত। ধোনি ও সাক্ষীর প্রেমের কথা সবারই জানা।

সম্প্রতি মহেন্দ্র দিং ধোনির মুক্তিপ্রাপ্ত বায়োপিক ছবি ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সুপার ডুপার হিট হয়। এ ছবিতে ধোনির চরিত্রে অভিনয় করেন সুশান্ত রাজপুত সিং। আর সাক্ষী সিংহ রাওয়াতের ভুমিকায় অভিনয় করেন কিয়ারা আদবাণী। বাস্তবের সাক্ষীর পরামর্শ অক্ষরে অক্ষরে পালন করেই ছবির ‘সাক্ষী’র এখন জয়জয়কার সর্বত্র। একজন রিয়েল লাইফের সাক্ষী। তিনি সাক্ষী সিংহ রাওয়াত। অন্য জন রিল লাইফের। তিনি কিয়ারা আদবাণী।

ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে ধোনির স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে কিয়ারাকে। যদিও বায়োপিকে খুব বেশি অভিনয়ের সুযোগ ছিল না কিয়ারার। কিন্তু তার অভিনয় প্রশংসিত হয়েছে সর্বত্র। যেটুকু সুযোগ পেয়েছেন তিনি, তাতেই নিজের জাত চিনিয়েছেন। সাক্ষীর চরিত্র এতটাই ভাল ফুটিয়ে তুলেছেন কিয়ারা যে বাস্তবের সাক্ষীও তাকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন। তবে জানা গেছে যে, ছবিটি করার আগে সাক্ষীর কাছ থেকে টিপস নিয়েছিলেন কিয়ারা। সাক্ষী তাঁকে শিখিয়ে দিয়েছিলেন দাম্পত্য জীবনের অনেক সুখ-দুঃখের কথা। বিয়ের দিন সাক্ষী কীভাবে ধোনির দিকে তাকিয়েছিলেন, কোন শাড়ি পরে বিয়ে করেছিলেন, তাও নাকি কিয়ারাকে বলে দিয়েছিলেন ধোনির স্ত্রী সাক্ষী।

 

বিডি-প্রতিদিন/৫ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow