Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ অক্টোবর, ২০১৬ ২১:৫২
টম হ্যাঙ্কস’র অপছন্দের তালিকায় বলিউডের ইরফান
অনলাইন ডেস্ক
টম হ্যাঙ্কস’র অপছন্দের তালিকায় বলিউডের ইরফান

সিনেমাপ্রেমীদের জন্য আনন্দের খবর হল চলতি মাসের ১৪ তারিখে মুক্তি পেতে চলেছে ‘দ্য ভিঞ্চি কোড’ সিরিজের তৃতীয় ছবি ‘ইনফার্নো’। এই ছবিতে হলিউডের অন্যতম অভিনেতা টম হ্যাঙ্কস্ এবং বলিউডের ইরফান খান।

আর এই ছবির শুটিং চলাকালীন সময়ে বলিউডের ইরফান টম হ্যাঙ্কসের অপছন্দের তালিকায় নিজের নাম লখিয়েছেন। কি কারণে টম হ্যাঙ্কস্ অপছন্দ করতে লাগলেন ইরফানকে তার খোলাসা করেছেন তিনি নিজেই।  

২০০৬ সালে মুক্তি পেয়েছিল এই সিরিজের সর্বপ্রথম ছবি ‘দ্য ভিঞ্চি কোড’। এর পর ২০০৯ এ এই সিরিজের দ্বিতীয় ছবি ‘অ্যাঞ্জেল অ্যান্ড ডেমন্স’ মুক্তি পায়।  এই বছরের চলতি মাসের ১৪ তারিখে মুক্তি পেতে চলেছে এই সিরিজের তৃতীয় ছবি ‘ইনফার্নো’। এই ছবিতে একসাথে দেখা যাবে দুই শক্তিমান অভিনেতা টম হ্যাঙ্কস্ এবং ইরফান খানকে।  

সনি পিকচারস এন্টারটেইনমেন্টের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দু’জনেই। সেখানে টম হ্যাঙ্কস্ মজার ছলেই বলে দিলেন, ‘ইরফানকে একটি ব্যাপারেই আমি অপছন্দ করি। আমি মনে করতাম, ঘরে যখন আমি থাকি, আমার থেকে কুল আর কেউ নন। আমার দিকেই সবাই মনোযোগী হয়ে রয়েছেন। তবে ইরফান যখন ঘরে আসেন, সকলের মনোযোগের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন তিনি একাই। তিনি তখন কুলেস্ট গাই ইন দ্য রুম’। ‘ইনফার্নো’ শব্দটির অর্থ হল নরক। ছবিতে প্রফেসর রবার্ট ল্যাংডনের ভূমিকায় রয়েছেন টম হ্যাঙ্কস্।

জানা হেছে,  এবারের গল্পটা আগেরগুলোর থেকে একটু আলাদা। এ গল্পে সাময়িক স্মৃতিভ্রংশের শিকার হন প্রফেসর রবার্ট ল্যাংডন। এর পর সুস্থ হয়ে উঠে তিনি জানতে পারেন, পৃথিবীতে এক নতুন মরণ রোগের উদ্ভব হয়েছে। যে রোগে এক ধাক্কায় পৃথিবীর জনসংখ্যা অর্ধেক হয়ে যেতে পারে! প্রফেসর জানতে পারেন, একমাত্র তিনিই এই বিপদ থেকে পৃথিবীকে বাঁচাতে পারেন। হ্যাঙ্কস্ এর পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ইরফানকেও।

 

বিডি-প্রতিদিন/৫ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow