Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ অক্টোবর, ২০১৬ ১১:৫৯
এবার কোরিয়ান 'রেড কার্পেটে' দ্যুতি ছড়াবেন পিয়া
শামছুল হক রাসেল
এবার কোরিয়ান 'রেড কার্পেটে' দ্যুতি ছড়াবেন পিয়া

জান্নাতুল ফেরদৌস পিয়া। তার সম্পর্কে নতুন করে বলার কিছু নেই।

বাংলাদেশের মডেলিং জগতকে যারা বিশ্ব দরবারে তুলে ধরেছেন তাদের মধ্যে অন্যতম এই তারকা। ঢাকা থেকে দিল্লি-মুম্বাই, ব্যাংকক থেকে মিশর, এমনকি নিউইয়র্কের মতো শহরেও র‌্যাম্পের স্টেজ কাঁপিয়েছেন তিনি। পাশাপাশি নামিদামি বেশ কয়েকটি বিশ্ব কাঁপানো ম্যাগাজিনের প্রচ্ছদেও জায়গা পেয়েছেন, যার মধ্যে ভোগ ম্যাগাজিনের মুম্বাই সংস্করণ অন্যতম। এবার দক্ষিন কোরিয়ার রেড কার্পেটে হাঁটবেন বাংলাদেশের এই মডেল। কোরিয়ান ট্যুরিজম বোর্ড ও মডেল অ্যাসোসিয়েশনের আমন্ত্রণে সেখানে অংশ নিতে যাচ্ছেন পিয়া। বিশ্বের ২৫টি দেশের ২৫ জন খ্যাতনামা মডেল সেই রেড কার্পেটে হাঁটবেন, যেখানে বাংলাদেশের নেতৃত্ব দেবেন তিনি।

এ প্রসঙ্গে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, ''প্রোগ্রামে যোগদানের উদ্দেশ্যে আজ বৃহস্পতিবার রাতে কোরিয়ার উদ্দেশ্যে রওনা দেবো। ৯ তারিখ অনুষ্ঠিতব্য ওই প্রোগ্রামে দ্যুতি ছড়াবো আমরা ২৫ জন মডেল। '' এ ধরণের আন্তর্জাতিক প্রোগ্রামে অংশ নেওয়া বরাবরই আনন্দের বলেও অভিমত ব্যক্ত করেন এই মডেল।

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল' পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করছেন পিয়া।

বিডি-প্রতিদিন/০৬ অক্টোবর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow