Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ অক্টোবর, ২০১৬ ১৪:০৮
'প্রিয়তির বিউটিশিয়ান যখন তার ছেলে' (ভিডিও)
অনলাইন ডেস্ক
'প্রিয়তির বিউটিশিয়ান যখন তার ছেলে' (ভিডিও)

বাংলাদেশি বংশোদ্ভূত মিস আর্থ ইন্টারন্যাশনাল মাকসুদা আক্তার প্রিয়তির বিউটিশিয়ান তার ছোট্ট ছেলেটি। তবে সপ্তাহে একদিনের জন্য।

অবাক হচ্ছেন? প্রিয়তি নিজেই এ কথা জানিয়েছেন ফেসবুকে। একইসঙ্গে 'দক্ষ বিউটিশিয়ান' ছেলের কিছু ছবি ও ভিডিও প্রকাশ করেছেন।

সন্তান যখন মায়ের যত্ন নেয়, ওই মায়ের আনন্দ যে অন্য সবকিছুকে ছাপিয়ে যায় তা প্রিয়তির ফেসবুক স্টাটাসে ফের যেন সামনে এলো। প্রিয়তির পোস্ট করা ছবি ও ভিডিওতে দেখা গেছে তার ছয় বছরের ছেলে আলিফ আবরাজ মায়ের মাথায় অতি যত্নে তেল ম্যাসেজ করে দিচ্ছে। একইভাবে তেল ম্যাসেজ করে দিচ্ছে ছোটবোনটির মাথায়ও।

এ ব্যাপারে প্রিয়তি জানান, আবরাজ এখন ক্লাস ওয়ানে পড়ে। অথচ, এখনই সে মা ও বোনের খেয়াল রাখে। প্রতি সপ্তাহে একদিন সে আমাদের মাথায় তেল ম্যাসেজ করে দেয়।

প্রিয়তি ফেসবুকে লিখেছেন, ''পৃথিবীর সব চাইতে সুখী মা এই মুহূর্তে, ছেলে যখন মায়ের মাথায় তেল ম্যাসেজ করে দেয়। মৌনীরা এখনও বুঝতে পারছে না সুখের গভীরতা, একটা সময় ঠিকই বুঝবে ব্যাপারটি কতোটা মধুর। প্রতি সপ্তাহে অন্তত একদিন আমাদের এই সৌভাগ্যটি হয় ।

একইসঙ্গে মেকআপ ছাড়া প্রিয়তি তার স্টাটাসের নিচে লিখেছেন, ''আমার এই ছবিগুলো দেখে কেউ ভয় পাবেন না …লোল … আমি জানি আমাকে এইখানে ভয়ঙ্কর লাগছে। বাসায় তেল দেয়ার সময়তো আর কেউ ফিটফাট থাকে না হাহাহাহা…। ''

ভিডিও:

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow