Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ০২:৩৬
এপ্রিলেই ‘বাহুবলী ২’ মুক্তির জন্য প্রস্তুত
অনলাইন ডেস্ক
এপ্রিলেই ‘বাহুবলী ২’ মুক্তির জন্য প্রস্তুত

কাটাপ্পা কেন বাহুবলীকে নিজে হাতে হত্যা করেছিল সেই রহস্য ভেদ হবে ‘বাহুবলী ২’ মুক্তি পাবার পর। ‘বাহুবলী ২’কে ঘিরে সিনেমাপ্রেমীদের মনে উৎসাহের কোন কমতি নেই।

তার উপর এই ছবি নানা চমকপ্রদ খবর প্রায়ই শোনা যাচ্ছে। ২০১৭ সালের এপ্রিল মাসেই মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘বাহুবলী’র দ্বিতীয় পর্ব। এখনও ২য় পর্বের শ্যুটিং চলছে। এরই মধ্যে আবার শ্যুটিং স্পটের ছবি প্রকাশ হয়ে যাওয়ায় সিনেমাপ্রেমীদের মন আরও বেশি করে উৎসুক হয়ে উঠেছে। ‘বাহুবলী ২’এর অন্দরমহল কতটা আকর্ষনীয় করে তোলা হচ্ছে এই নিয়ে সকলেই জানতে এখন অনেক আগ্রহী।

তবে যেভাবে ‘বাহুবলী ২’র শ্যুটিং-এর একের পর এক ছবি লিক হয়ে যাচ্ছে তাতে নাকি ক্ষিপ্ত রাজামৌলী। কিছুদিন আগেই অন্ধ্রপ্রদেশের রায়লসীমায় ‘বাহুবলী ২’র শ্যুটিং-এর কিছু স্থির ছবি বাইরে প্রকাশ পেয়ে যায়। এতে প্রচণ্ড ক্ষিপ্ত হন পরিচালক এস রাজামৌলী। এরপর থেকে শ্যুটিং স্পটে মোবাইল ফোন নিয়ে সকলের ঘোরাফেরা বন্ধ করে দিয়েছেন তিনি।

বাহুবলী ছবির অন্যতম কেন্দ্রীয় চরিত্র রাজা ভল্লালা দেবা। এই দেবার চরিত্রে অভিনয় করেছেন রানা দুগ্গুবতি।   সম্প্রতি তিনি তার নতুন লুকের একটি ছবি টুইটারে পোস্ট করেছেন। ছবিতে দেখা গিয়েছে বিশাল চেহারা নিয়ে জিমে কসরতে ব্যস্ত রানা। ‘বাহুবলী’ছবির সময় রানার ওজন ছিল ১১০ কেজি। কিন্তু, ‘বাহুবলি ২’এ রানাকে সেই ওজন কমিয়ে ৯০ থেকে ৯৩ কেজি-তে নামাতে হয়েছে। কারণ, ‘বাহুবলী ২’ এ রাজা ভল্লালা দেবা-কে অল্পবয়স দেখাতে হবে। তবে ‘বাহুবলী ২’র লুকে রানা দুগ্গুবতীর টুইট-কে রাজামৌলী কীভাবে নিয়েছেন তা এখনও জানা যায়নি। তবে জানা গেছে যে, ২২ অক্টোবর ছবির কেন্দ্রীয় চরিত্র প্রভাসের জন্মদিন। ওই দিন ‘বাহুবলী ২’র নতুন একটি লুক প্রকাশ করবেন জানিয়েছেন রাজামৌলী।

এদিকে, কিছুদিন আগেই ‘বাহুবলী ২’র অন্যতম নায়িকা তামান্না ভাটিয়ারও একটা ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়। তাতে দেখা যায় তামান্না একটি ঘোড়ার পিঠে বসে আছেন। ‘বাহুবলী ২’ এ তামান্নার চরিত্র অনেক বেশি গুরুত্বপূর্ণ।


বিডি-প্রতিদিন/৭ অক্টবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow