Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ১৩:৪০
প্রকাশিত হলো পিয়ার সেই 'ভোগ' প্রচ্ছদ
অনলাইন ডেস্ক
প্রকাশিত হলো পিয়ার সেই 'ভোগ' প্রচ্ছদ

 

অবশেষে প্রকাশিত হলো পিয়ার সেই 'ভোগ' প্রচ্ছদ। বিশ্বখ্যাত এই ম্যাগাজিনটির মুম্বাই সংস্করণের অক্টোবর সংখ্যায় দেখা গেল পিয়াকে।

ম্যাগাজিনটির নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ প্রচ্ছদ করা হয়েছে। যেখানে বাংলাদেশের পিয়াসহ অন্যান্য দেশের আরো পাঁচ মডেলকে দেখা যায়। পিয়া ছাড়া আরো যারা রয়েছেন তারা হলেন পূজা মূর, বর্ষা থাপা, সেহে নেনার, রাউ হাতিফ, দেকি।

গত জুলাইয়ে মুম্বাইয়ে ম্যাগাজিনটির ফটোশুটে অংশ নেন পিয়া। 'ভোগ' সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। সেলিব্রেটি ওয়ার্ল্ডে অন্যতম আকর্ষণ হিসেবে থাকে এটি। মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে এর শুট আউট হয়। মূলত ম্যাগাজিনটির নবম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ্যে ছিল এ আয়োজন। এর দায়িত্বে ছিলেন ভোগের ফ্যাশন এডিটর এনাইটা এ্যাদাজানিয়া। ক্যামেরায় ভারতের শিখা আর হেয়ার স্টাইলে ছিলেন প্যারিসের প্রখ্যাত ফ্যাশন আইকন সাইরিলে।

অন্যদিকে, কোরিয়ায় একটি প্রোগ্রামের রেড কার্পেটে দ্যুতি ছড়াবেন পিয়া। এ লক্ষ্যে আজ শুক্রবার দুপুরে ঢাকা ত্যাগ করেছেন তিনি। কোরিয়ান ট্যুরিজম বোর্ড ও মডেল অ্যাসোসিয়েশনের আমন্ত্রণে সেখানে অংশ নিতে যাচ্ছেন পিয়া। বিশ্বের ২৫টি দেশের ২৫ জন খ্যাতনামা মডেল ৯ অক্টোবর সেই রেড কার্পেটে হাঁটবেন, যেখানে বাংলাদেশের নেতৃত্ব দেবেন তিনি।

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল' পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করছেন পিয়া।

 

বিডি প্রতিদিন/৭ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow