Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ অক্টোবর, ২০১৬ ১১:১৪
নিরবতা ভেঙে যা বললেন ফাওয়াদ
অনলাইন ডেস্ক
নিরবতা ভেঙে যা বললেন ফাওয়াদ

নানা অনুযোগ ও অনুরোধের পর নিরবতা ভাঙলেন বলিউডে জনপ্রিয়তা পাওয়া পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান। শুক্রবার সামাজিক যোগাযোগের সাইটে পাকিস্তান-ভারতের মধ্যকার চলমান সামরিক উত্তেজনা, নিজের অবস্থান সম্পর্কে কথা বলেছেন।

সমর্থক ও সহকর্মীদের প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা।  

ফাওয়াদ লিখেছেন, জুলাই থেকেই আমি লাহোরে। আমি এবং আমার স্ত্রী দ্বিতীয় সন্তানের মুখ দেখার অপেক্ষায় আছি। গণমাধ্যম ও সারা বিশ্বের শুভাকাঙ্খীদের কাছ থেকে অনুরোধ পেয়েছি যাতে নিজের অবস্থান সম্পর্কে জানাই সেসব বেদনাদায়ক ঘটনা সম্পর্কে যা গত কয়েক সপ্তাহ ধরে ঘটছে। দুই সন্তানের বাবা হিসেবে অন্য সবার মতো আমারও প্রার্থনা এবং প্রত্যাশা যে, আমরা একসঙ্গে মিলেই আরো বেশি শান্তিপূর্ণ বিশ্ব নির্মাণ করতে পারবো এবং একে বসবাসযোগ্য করে তুলতে পারবো।  

ভবিষ্যৎকে নির্মাণ করার দায়িত্ব আমাদের আর এটা সন্তানদের জন্য এটা আমাদের একান্ত কর্তব্য। এই প্রথমবারের মতো আমি এ বিষয় নিয়ে কথা বলছি। তাই আমাকে উদ্ধৃতি দিয়ে যেসব কথা এর আগে আলোচনায় এসেছে তা বিবেচনায় নেবেন না। কারণ আমি সেগুলো বলিনি। পাকিস্তান, ভারতের সব সহকর্মী, ভক্ত এবং সারা বিশ্বের সবার কাছে আমি কৃতজ্ঞ যারা ভালোবাসা এবং বিভক্ত বিশ্বটাকে একত্রিত করার বিশ্বাস থেকে নিজেদের সমর্থন অব্যাহত রেখেছেন।  

 

বিডি প্রতিদিন/৮ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow