Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৬ ০১:৩২
ফেয়ার অ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো
নতুন 'হিরো' বাঁধন
অনলাইন ডেস্ক
নতুন 'হিরো' বাঁধন

অসংখ্য প্রতিযোগীকে পেছনে ফেলে `ফেয়ার অ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো` প্রতিযোগিতার এবারের চ্যাম্পিয়ন সাভারের ছেলে বাঁধন। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন এক লাখ টাকা, একটি ব্রান্ড নিউ গাড়ি এবং ইমপ্রেস টেলিফিল্মের পরবর্তী ছবিতে অভিনয় করার সুযোগ।

এছাড়া প্রতিযোগিতায় প্রথম রানার-আপ হয়েছেন কিশোরগঞ্জের শাহরিয়ার হাসান পুষণ এবং দ্বিতীয় রানার-আপ সেই কিশোরগঞ্জেরই তন্ময় ঘোষ।

শনিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে `ফেয়ার অ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো; পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’-২০১৬ প্রতিযোগিতার গ্রান্ড ফিনাল অনুষ্ঠিত হয়। সেখানে বিচারক ছিলেন চিত্রনায়ক রিয়াজ, অভিনেত্রী তানিয়া আহমেদ এবং ফেরদৌস।

লেজার শো’র মধ্য দিয়ে গ্র্যান্ড গালার শুরুটায় মঞ্চে ছিলেন সর্বশেষ টিকে যাওয়া সেরা পাঁচ প্রতিযোগী- পূষণ, সজিব, বাধন, নীল আর তন্ময়। তারা ৩০ হাজার প্রতিযোগী টপকে চূড়ান্ত পর্বে জায়গা করে নেন। বাকি চারজনকে হারিয়ে এদিন বিজয়ের মুকুট ছিনিয়ে নেন বাঁধন।

প্রসঙ্গত, এদিন সেরা পাঁচ প্রতিযোগীর সঙ্গে মঞ্চ মাতান জনপ্রিয় তারকা মাহিয়া মাহি, বাপ্পি চৌধুরী, মেহজাবিন, শবনম বুবলী, তানজিন তিশা, অমৃতা, অর্চিতা স্পর্শিয়া, শাহতাজ মুনিরা এবং টয়া। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মারিয়া নূর।

বিডি-প্রতিদিন/০৮ অক্টোবর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow