Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৬ ০৯:২৫
একই পার্টিতে বয়ফ্রেন্ডের সঙ্গে 'দাবাং গার্ল' সোনাক্ষী
অনলাইন ডেস্ক
একই পার্টিতে বয়ফ্রেন্ডের সঙ্গে 'দাবাং গার্ল' সোনাক্ষী

বলিউডের নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সবার একটু বেশি আকর্ষন থাকে। আর নানা মুখরোচক খবরও তৈরি হয় তাদের ব্যক্তিগত জীবন নিয়ে।

এই তালিকা থেকে কোন নায়িকাই বাদ যায় না। আজ এই নায়িকা নিয়ে, তো অন্য কোনও দিন অন্য কোন নায়িকা নিয়ে চালু হয়ে যায় গসিপ। বলিউডের নায়িকা মানেই তাঁদের ব্যক্তিগত সম্পর্কের ওঠা-নামা, প্রেম-ভালোবসা, স্ক্যান্ডাল এই সব নিয়ে খবর হয়। কিন্তু এর মাঝে বরাব রিব্যতিক্রমী ছিলেন সোনাক্ষী সিনহা।

সোনাক্ষী সিনহার ব্যক্তিগত জীবন বা সম্পর্ক নিয়ে মানে বয়ফ্রেন্ড নিয়ে সেভাবে কিছু শোনা যায়নি কখনওই। কখনও সেভাবে কোনও বলিউড নায়কের সঙ্গে জড়ানোও হয় না সোনাক্ষীকে। তবে শত্রুঘ্ন সিনহার মেয়ের ব্যক্তিগত জীবন নিয়ে সবার আগ্রহ কিন্তু সবারই কম বেশি ছিল। কারণটা হয়তো সোনাক্ষীর বয়ফ্রেন্ড বা প্রেম নিয়ে সেভাবে কোনদিন খবর হয়নি বলেই হয়তো। আর নিজ মুখে তিনি কোনওদিন স্বীকারও করেননি।  

কিন্তু খবর আর কতদিন চাপা থাকে। এবার হাতেনাতে ধরা পড়লেন সোনাক্ষী সিনহা তার বয়ফ্রেন্ডের সাথে। সোনাক্ষীর বয়ফ্রেন্ডের নাম বান্টি। বয়ফ্রেন্ড বান্টি আর সোনাক্ষী সিনহাকে একই সঙ্গে মুম্বাই এর পার্টিতে দেখা গেল। দুজন একসঙ্গে ঢুকলেন। বেরোলেনও একসঙ্গে। সেই ছবি ধরা পড়ল চিত্রগ্রাহকদের ক্যামেরায়। বান্টি এক স্পোর্টস-ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মালিক। । সোনাক্ষীর বিজ্ঞাপনের চুক্তিও এই সংস্থাই দেখে। সেই সূত্রেই আলাপ। গত মাসে নাকি দুজনে সেশেলস গেছিলেন ঘুরতে।  

সোনাক্ষী-বান্টি নাকি ডেটিং করছেন গত চার বছর ধরে। মাঝেমাঝেই সোনাক্ষীকে বান্টির সঙ্গে দেখা যায়। সেদিন পার্টিতে দুজনে একান্তে বেশ কিছুটা সময় কাটালেন, ছবি তুললেন। তবে মিডিয়াকে সম্পুর্ণটা এড়িয়ে। যথারীতি এ বিষয়েও মুখে কুলুপ এঁটেছেন সোনাক্ষী সিনহা।

 
বিডি-প্রতিদিন/৯ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow