Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৬ ১৮:৪৩
মাহিরা খান যা বললেন 'উরি' প্রসঙ্গে
অনলাইন ডেস্ক
মাহিরা খান যা বললেন 'উরি' প্রসঙ্গে

সম্প্রতি উরি হামলা নিয়ে এতদিন পর্যন্ত একটি কথা না বললেও শেষে নীরবতা ভাঙলেন মাহিরা খান। তার ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, তার গত পাঁচ বছরের অভিনয় কেরিয়ারে তিনি সবসময় তার দেশের সম্মান অক্ষুণ্ণ রাখার চেষ্টা করেছেন। তিনি যেখানেই যাবেন, সব সময় পাকিস্তানেরই প্রতিনিধিত্ব করবেন।  

উরিতে ভারতীয় সেনাশিবিরে অতর্কিত হামলার ঘটনায় পুরো বিশ্ববাসী সরব থাকলেও এতোদিন পুরোপুরি নিরবই ছিলেন মাহিরা খান। যদিও এ সময়ের বলিউডে পাকিস্তানি তারকা হিসেবে তিনি বেশ আলোচিত। জানা যায়, মাহিরা অভিনয় করেছেন শাহরুখ খানের ‘রইস’ ছবিতে। ছবিটি মুক্তি পাবে আগামী বছর। ফাওয়াদের মতো মাহিরাকেও বলিউড ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়ে আসছিল এমএনএস।  

উরি হামলা নিয়ে মাহিরা জানান, পাকিস্তানের এবং একই সঙ্গে এই পৃথিবীর একজন অধিবাসী হিসেবে আমি যে কোন ধরনের সন্ত্রাসবাদ ও মনুষ্যনিধনের নিন্দা করি। সেটা যে কোন দেশের মাটিতেই হোক না কেন। আমি রক্তপাত এবং যুদ্ধ নিয়ে কোন উল্লাস প্রকাশ করব না। আমি সব সময় তেমনই একটি পৃথিবীর স্বপ্ন দেখব যেখানে আমার সন্তান এইসব কিছু ছাড়াই বাঁচতে পারবে। তেমনই এক শান্তিপূর্ণ পৃথিবীর জন্য আমি সকলের সঙ্গে প্রার্থনা করব।

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow