Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৬ ০৩:৩৯
সিনেমা দেখতে অনীহা কাজলের!
অনলাইন ডেস্ক
সিনেমা দেখতে অনীহা কাজলের!

বলিউডের সফল যে কয়জন নায়িকা আছেন তার ভেতর কাজন অন্যতম একজন। প্রায় তিন দশক ধরে বলিউডের রুপালি জগতে সাফল্যের সাথে কাজ করছেন তিনি। শেষবার কাজলকে বড় পর্দায় দেখা গিয়েছিলো শাহরুখের সাথে ‘দিলওয়ালে’ সিনেমায়। তার অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ‘কুচ কুচ হোতা হ্যায়’ বক্স অফিসে সুপার ডুপার হিট। এই সিনেমাগুলো চিরদিনের জন্য ভক্তদের হৃদয়ের মণিকোঠায় ঠাঁই করে নিয়েছে। সেই সাথে কাজলকেও।

কিন্তু এবার কাজল নিজেই জানালেন, তিনি নাকি সিনেমা দেখতে পছন্দ করেন না! ভারতের একটি বেসরকারি টিভি চ্যানেলের সেলেব্রিটি চ্যাট শো ভোগ বিএফএফ’-এর একটি পর্বে অতিথি হয়ে এসেছিলেন তিনি। সেখানেই  দীর্ঘদিনের বন্ধু মিকি কন্ট্রাক্টর-এর  সামনে কাজল এসব কথা বলেন।

কাজল বলেন, “আমি সিনেমা দেখা পছন্দ করিনা। একেবারেই না, আমি সিনেমাখোর নই! আসলে আমার আগ্রহের বিষয় হচ্ছে বই। আমি অনেক বই পড়ি, আমি ভ্যাম্পায়ার, ওয়্যারউলভসসহ এরকম আদিভৌতিক জিনিসগুলো পছন্দ করি। ”

তিনি বলেন, “আমি বই পড়ায় বিশ্বাসী। আমি মনে করি বাচ্চাদের অবশ্যই বই পড়া উচিত। তাদের বই পড়া উচিত এই কারণে যে এটি আমাদের কল্পনাশক্তিকে অনেক বাড়িয়ে তোলে। আমি মনে করি এটি আপনাকে একজন ভাল মানুষ হিসাবে গড়ে তুলবে। আপনি অনেক কিছু জানতেও পারবেন। আমার মনে হয় সবার উচিত বই পড়ার অভ্যাস গড়ে তোলা। ”


বিডি-প্রতিদিন/১৪ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow