Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৬ ২১:৩৪
অর্জুনকে চুমু খেতে দিতে হবে, শর্ত রণবীরের!
অনলাইন ডেস্ক
অর্জুনকে চুমু খেতে দিতে হবে, শর্ত রণবীরের!

কত দিনে আর কবে থেকে ছবির কাজ শুরু হবে তার ঠিক নেই। কেন না, করণ জোহর তো ‘দোস্তানা ২’ নিয়ে কোন কথাই বলছেন না। আর এদিকে শোনা যাচ্ছে, পরিচালক তরুণ মনসুখানি না কি ছবির সিক্যুয়েলের চিত্রনাট্য নাকি ইতিমধ্যে সেরে ফেলেছেন তা প্রায় অনেক দিনই হয়ে গেল। এখন শুধু দুই নায়ক আর এক নায়িকা বাছাই বাকি আছে শুধু। তার পরেই প্রযোজক করণ জোহর সম্মতি দিলে শুরু হয়ে যাবে ‘দোস্তানা ২’র শুটিং। এবারে গল্পটাতেও প্রথম ছবির সাথে মিল রেখেই করা হয়েছে।  কোনও এক কারণবশত দুই পুরুষের সমকামী যুগল সেজে থাকা।

‘দোস্তানা ২’ ছবির একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব এসেছে বর্তমান বলিউডের অন্যতম ব্যস্ত নায়ক রণবীর সিংয়ের কাছে।  ‘বেফিকরে’ ছবির ট্রেইলার মুক্তি উপলক্ষে ডাকা সাংবাদিক সম্মেলনে রণবীরকে প্রশ্নটা করেই বসেন এক সাংবাদিক যে একটি সমকামী চরিত্রে অভিনয় করতে রাজি আছেন কি না তিনি।  

রণবীরের সাফ জানিয়ে দিলেন, "অবশ্যই তিনি রাজি আছেন! কিন্তু, তাঁর একটি শর্ত আছে। ‘দোস্তানা ২’এ নিতে হবে অর্জুন কাপুরকেও। অর্জুন কাপুরকে যদি চুমু খেতে দেওয়া হয়, তাহলেই আমি রাজি আছি” 

তাহলে স্পষ্ট যে একমাত্র অর্জুনের সঙ্গেই তিনি সমকামী চরিত্রে অভিনয়ে স্বচ্ছন্দ বোধ করবেন। তবে রণবীরের এই দাবি খুব একটা অস্বাভাবিকও কিছু নয়। তিনি আর অর্জুন কাপুর শুধু ভাল বন্ধুই নন, তারা আত্মীয়তা সূত্রে একে অপরের ভাইও।


বিডি-প্রতিদিন/১৪ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow