Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৬ ১০:১৭
এ কোন নওয়াজউদ্দিন!
অনলাইন ডেস্ক
এ কোন নওয়াজউদ্দিন!

‘মুন্না মাইকেল’ ছবির জন্য নিজেকে পুরোপুরি বদলে ফেলেছেন 'বজরঙ্গী ভাইজান' ছবির 'চার নবাব' নওয়াজউদ্দিন সিদ্দিকি। কানে দুল।

চোখে সানগ্লাস। লেদার জ্যাকেট আর বুট্‌স। সবচেয়ে চোখে পড়েছে চুলের কাট। এমন স্টাইলে আগে কখনই দেখা যায়নি তাকে। নওয়াজউদ্দিন সিদ্দিকি নিজের নতুন স্টাইলের ছবিটি টুইটারে প্রকাশ করে লিখেছেন, কাজে ফেরা।

‘গ্যাংস অফ ওয়াসিপুর’, ‘বদলাপুর’ কিংবা ‘রমন রাঘব ২.০’ সব জায়গাতেই নওয়াজের লুক একই রকম। ভিন্নতা শুধু গড়ে দিয়েছেন অভিনয় দিয়ে। এবার শুধু অভিনয় নয়, পোশাকের ধরন, লুক সবখানেই তিনি পরিবর্তন এনেছেন।
 
‘মুন্না মাইকেল’ ছবিটি পরিচালনা করছেন সাব্বির খান। তার পরামর্শেই নওয়াজের এমন পরিবর্তন। সবই দর্শককে চমকে দেয়ার জন্য। ছবিটি এখনো মুক্তি পায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সবাই যে প্রতিক্রিয়া দেখিয়েছে  তাতে স্পষ্ট, নওয়াজ এরিমধ্যেই সফলতা অর্জন করেছেন।

নির্মাতা সাব্বির বলেন, ভেবেছিলাম লুকটা নিয়ে নওয়াজ অনেক প্রশ্ন করবে। ও কিন্তু কিছু বলেনি। আমি যা যা বলেছি, সব মেনে নিয়েছে। ছবিতে নওয়াজকে নাচতেও দেখা যাবে!

নতুন লুকের বিষয়ে নওয়াজ বলেন, আমাকে অন্য রকম দেখতে লাগছে ঠিকই। কিন্তু সাব্বির এমন কোনও লুক দেবে না, যেটা আমাকে মানায় না। ছবির ব্যাপারে ও খুব খুঁতখুঁতে। সব কিছু বাস্তবসম্মত না হলে সাব্বিরের আবার চলে না!

 

বিডি প্রতিদিন/১৫ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow