Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৬ ১০:২৪
আপডেট : ১৫ অক্টোবর, ২০১৬ ১৪:১৪
‘বাহুবলি ২’ ছাড়িয়ে যাবে বাহুবলিকে !
নিজস্ব প্রতিবেদক
‘বাহুবলি ২’ ছাড়িয়ে যাবে বাহুবলিকে !
‘বাহুবলি ২’-এর জন্য এমনটাই শরীর বানিয়েছেন রানা দগ্গুবাতি, সঙ্গে তার ট্রেইনার।

২০১৭ সালের ২৮ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে ‘বাহুবলি ২ : দ্য কনক্লুশন’। বলিউডের ইতিহাসের সবচেয়ে ব্যবসা সফল ছবি ‘বাহুবলি’ নিয়ে যে পরিমাণ আলোচনা হয়েছিল তার চেয়ে অনেক বেশি আলোচনা শুরু হয়ে গেছে ‘বাহুবলি ২’ আসার আগে থেকেই । কারণটা খুবই সহজ। কেননা এই ছবিতেই তো মিলবে সব ‘বাহুবলি’তে কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিল সেই প্রশ্নের জবাব।  

ছবির অন্যতম তারকা রানা দগ্গুবাতি এই উত্তেজনা আরও এক ধাপ উচুতে নিয়ে গেলেন। তার মতে, ‘বাহুবলি ২’ ছবিটি দেখার পর ‘বাহুবলি’ নাকি অনেকটাই সাধারণ মানের ছবি মনে হবে। রানা মূলত এই দুই ছবির পার্থ্যক্যটা টেনেছেন ছবি দুইটির গ্রাফিকসের কাজ আর অ্যাকশনের পরিপ্রেক্ষিতে।  

তিনি বলেন, ‘এই ছবিতে (বাহুবলি ২) অ্যাকশনের দৃশ্যগুলোই এমন যে প্রথম ছবিটাকে নেহাতই ছোট্ট মনে হতে পারে। দৃশ্যগুলো দুর্দান্তভাবে ধারণ করা হয়েছে, একদম মাথা ঘুরিয়ে দেবে সবার। আমাদেরই তো কাজ দেখে মাথা খারাপ হওয়ার জোগাড়! কাজেই দর্শকদের যে কতটা দারুণ লাগবে তা আর বলতে হয় না। ’

পিটিআইকে দেওযা সাক্ষাৎকারে এই ৩১ বছর বয়স্ক অভিনেতা রানা দগ্গুবাতি জানান, "দর্শক এই ছবি থেকে অনেক বেশি প্রত্যাশা করবে, আর তেমনটাই হওয়া উচিত। দ্বিতীয় ছবির মাধ্যমেই আসলে গল্পটা পূর্ণতা পাবে। মানুষ জানতে পারবে কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিল। "


বিডি-প্রতিদিন/১৫ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow