Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৬ ১০:৫৩
সমকামিতাতেই সুখী 'টোয়াইলাইট' তারকা স্টুয়ার্ট
অনলাইন ডেস্ক
সমকামিতাতেই সুখী 'টোয়াইলাইট' তারকা স্টুয়ার্ট

‘টোয়াইলাইট সাগা’খ্যাত অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট কিছু দিন আগে বান্ধবী অ্যালিশিয়া কার্গিলকে বিয়ের প্রস্তাব দেন। আর এই বিয়ের প্রস্তাব দিয়ে তিনি ব্যাপকভাবে আলোচনায় চলে এসেছিলেন।

এবারে তারকা জানালেন সমকামী সম্পর্ক নিয়ে কোনো লজ্জা কিংবা সংকোচ নেই তার। তিনি অনেক বেশি সাবলীল সমকামিতায়।

প্যাটিনসনের সাথে সম্পর্কচ্ছেদের পর কার্গিলের প্রেমে পড়েন এ অভিনেত্রী। এমনকি তাকে বিয়ে করারও সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এ বছরের শুরুতে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। তারপর ফরাসি গায়িকা সকো’র সাথে স্টুয়ার্টের সম্পর্কের খবরও শোনা যায়। সম্প্রতি সকো’র সাথে বিচ্ছেদের পর আবারো কার্গিলের কাছেই ফিরে এসেছেন স্টুয়ার্ট।

সম্প্রতি ফ্যাশন বিষয়ক পত্রিকা ‘এলি’কে দেয়া এক সাক্ষাতকারে বেশ খোলামেলাভাবেই নিজের যৌণ জীবণের কথা বলেন ক্রিস্টেন স্টুয়ার্ট। সেই সাক্ষাতকারে এ অভিনেত্রীকে যৌন-স্বাধীনতা ও সমকামিতা নিয়ে বেশ সাবলীলভাবে কথা বলতে দেখা গেছে 

স্টুয়ার্ট বলেন, “হ্যাঁ, আমি সমকামী এবং আমার বান্ধবীকে আমি খুবই ভালোবাসি। আর এ নিয়ে আমার মাঝে কোনো দ্বিধা নেই। সময় পাল্টে গেছে। এখন আর এসব নিয়ে চুপ করে থাকার কিছু নেই। আমরা আমাদের সম্পর্ক নিয়ে গর্বিত। ”

উল্লেখ্য ২০১৫ সাল থেকে ব্যাক্তিগত সহকারী অ্যালিশিয়া কার্গিলের সাথে চুটিয়ে প্রেম করছেন স্টুয়ার্ট। এ বছরের মাঝামাঝি তাদের সম্পর্কে চিড় ধরেছিলো। তবে আবারো একসাথেই দেখা যাচ্ছে এ প্রেমিক-যুগলকে!


বিডি-প্রতিদিন/১৫ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow