Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৬ ১২:৫১
রণবীর কাপুর ও ঐশ্বরিয়ার আরও ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস!
অনলাইন ডেস্ক
রণবীর কাপুর ও ঐশ্বরিয়ার আরও ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস!

আবারও আলোচনায় এলেন এক সময়ের বিশ্ব সুন্দরী বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন ও অভিনেতা রণবীর কাপুর। বচ্চন পরিবারের চিন্তা আরও বাড়িয়ে এবার প্রকাশ পেল তাদের আরও দুই ঘনিষ্ঠ ছবি।

 

বলিউডে কামব্যাকে কোনভাবে হার মানতে যে তিনি রাজি নন, তা যেন এখন বুঝিয়ে দিচ্ছেন ঐশ্বরিয়া। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে তার চরিত্র যতই ছোট হোক না কেন তাতে যে মিডিয়ার ফোকাস হারাবেন না, তা বুঝিয়ে দিয়েছেন তিনি। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ঐশ্বরিয়ার এই সাহসী চরিত্রের মাঝে আরও হইচই ফেলে দিয়েছে এই দু’টি ছবি।  

এরমধ্যে একটি ছবিতে শুধুমাত্র জামা আর জ্যাকেট পরে সোফায় শুয়ে আছেন ঐশ্বরিয়া। থাই থেকে হাঁটু পুরো উন্মুক্ত এবং পায়ে গামবুট কায়দার স্কিন টাইট হান্টার শু। ঐশ্বরিয়ার মাথা রণবীরের কোলে রাখা এবং রণবীর ঐশ্বরিয়ার পা-এর দিকে তাকিয়ে আছেন।  

ফেসবুকে রণবীর কাপুরের ফ্যান পেজ-এ প্রকাশ পাওয়া এই ছবিতে দাবি করা হয়েছে, এটি একটি ম্যাগাজিনের ফোটোশ্যুট। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির আগে এই ম্যাগাজিন থেকে বাকি ছবিগুলোও নাকি প্রকাশ করা হবে। ছবির থিমই হল ঐশ্বরিয়া এবং রণবীরের মধ্যেকার ‘রোমান্স কেমিস্ট্রি’।  

এছাড়াও আরও একটি ছবি প্রকাশ পেয়েছে। এই ছবিটি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর। এখানে নাইট ড্রেসে বসে থাকা ঐশ্বরিয়ার কোলে মাথা রেখে শুয়ে আছেন রণবীর। দু’জনের চোখই একে অন্যের দিকে এবং তাতে প্রবল প্রেমের আবেগ।  

রণবীর ও ঐশ্বরিয়ার এমন সব আবেগঘন ছবি নিয়ে হইচই-এর মধ্যেই জোর গুজব রটেছে। জানা গেছে, বিতর্ক এড়াতে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর প্রচার করবেন না ঐশ্বরিয়া। যদিও, করণ জোহরের প্রোডাকশন হাউস সূত্রের খবর, ঐশ্বরিয়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন।  

প্রথম থেকেই ঐশ্বরিয়াকে ছবির প্রোমোশনে না ব্যবহার করা একটা কৌশলগত সিদ্ধান্ত। ঐশ্বরিয়ার ‘বোল্ড অবতার’-এর ম্যাজিক যাতে দর্শকদের মন থেকে ধুয়ে না যায়, তার জন্য এটা করা হয়েছে। সেইসঙ্গে এটাও জানানো হয়েছে, ছবিতে ঐশ্বরিয়া নিজেই নিজেকে ‘বোল্ড অবতার’-এ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ মেলে ধরতে চেয়েছিলেন। সুতরাং, রণবীর ও ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ সব দৃশ্য নিয়ে তৈরি হওয়া বিতর্কে ঐশ্বরিয়া অখুশি বলে যা প্রচার করা হচ্ছে, তা ঠিক নয় বলেই দাবি করণ জোহর প্রোডাকশনের।  


বিডি প্রতিদিন/১৫ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
up-arrow