Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১৬:৫১
রিয়্যালিটি শো বিগ বসের ঘরের ৮ বিতর্কিত ঘটনা
অনলাইন ডেস্ক
রিয়্যালিটি শো বিগ বসের ঘরের ৮ বিতর্কিত ঘটনা

শুরু হচ্ছে বহু প্রতীক্ষিত রিয়্যালিটি শো ‘বিগ বস সিজন ১০’। আজ রবিবার রাতে পর্দা উঠবে জনপ্রিয় এই অনুষ্ঠানের।

শোনা যাচ্ছে আগের সিজনগুলির চেয়ে অনেক বেশি জমজমাট হবে এই শো। বরাবরের মতো এবারও বিগ বসের হোস্ট সলমন খান। মূলত তিনিই এই শো-এর সেরা আকর্ষণ। চ্যানেল সূত্রে খবর, এবার বিতর্কের জন্য খবরের শিরোনামে উঠে আসা বিভিন্ন সেলেব্রেটিদের পাশাপাশি সাধারণ মানুষও থাকবেন। সেলেব্রিটি হিসেবে রয়েছেন ভিজে বানি, খলনায়ক চরিত্রখ্যাত অভিনেতা রাহুল দেব, ধারাবাহিক অভিনেতা কর্ণ মেহরা, গৌরব চোপড়া এবং রোহন মেহরার নাম। এছাড়াও প্রতিযোগী হিসেবে  নাম উঠে আসছে মিস ইউনাইটেড কন্টিনেন্টস ২০১৬-র বিজয়ী লোপামুদ্রা রাউতের। এক নজরে দেখে নেওয়া যাক আগের সিজনগুলির বিতর্কিত সমস্ত ঘটনা।

- সিজন ফোরে ডিম নিয়ে ডলি বিন্দ্রা ও মনোজ তিওয়ারির মধ্যে চরম ঝগড়া হয়। ডলি বিন্দ্রার সেই বিখ্যাত ‘বাপ পে মত জানা’ ডায়লগটি সমস্ত টেলিজগতে আলোড়ন তুলেছিল।

- স্কাই সায়গল মাহেকের অতীত জীবনের সমস্ত ঘটনা তুলতে শুরু করে। সেই নিয়ে দু’জনের মধ্যে শুরু হয় চরম হাতাহাতি।

- ‘বিগ বস সিজন থ্রি’তে কমল রশিদ খান ডিজাইনার রোহিত বর্মাকে গালগাল দেওয়ার সঙ্গে বোতল ছুড়ে মেরেছিলেন।

- ‘বিগ বস ৭’-এর ঘরে ঢুকে উইনার গওহর খানের প্রেমে পড়েছিলেন কুশল। সে আবার ভিজে অ্যান্ডিকে শারীরিক ভাবে শোয়ে থাকাকালীন আঘাত করেছিলেন। এরপরেই মাঝ পথেই তাঁকে শো থেকে বের করে দেয় কর্তৃপক্ষ।

- আলি সোনালের নামে বিভিন্ন কুরুচিকর মন্তব্য করেছিলেন। তা শুনে সোনালি আলিকে চড় কষান। এরপরেই সরাসরি বেরিয়ে যাওয়ার জন্য সোনালিকে সরাসরি নমিনেশন করেছিল বিগ বস।

- পূজা মিশ্র’র সঙ্গে চরম ঝামেলায় জড়িয়েছিলেন ভিজে সিদ্ধার্থ। এরপরেই পূজা মিশ্রকে বয়কট করেছিলেন সব প্রতিযোগী। -আনন্দবাজার পত্রিকা থেকে।  

 

বিডি-প্রতিদিন/ ১৬ অক্টোবর, ২০১৬/ আফরোজ
 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow