Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ১৪:২০
'তরবারি কেন শিল্পীদের দিকেই তাক করা হয়?'
অনলাইন ডেস্ক
'তরবারি কেন শিল্পীদের দিকেই তাক করা হয়?'

পাকিস্তানের শিল্পীদের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। রাজনীতির রেষারেষির কারণে অন্য দেশের শিল্পীদের ঘাড়ে দোষ চাপানোর পক্ষপাতী নন তিনি। শুধু পাকিস্তানি শিল্পীর উপস্থিতির কারণে ছবির প্রদর্শন বন্ধ নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।  

প্রিয়াঙ্কা বলেন, 'অভিনয় পেশায় থাকা লোকদেরই দিকেই কেন তরবারি তাক করা হবে? কারণ তারা পাবলিক পার্সনালিটিস? কেন ব্যবসায়ী, রাজনীতিবিদ, চিকিৎসক নন? জনসাধারণ ছাড়া চলচ্চিত্র ইন্ড্রাস্ট্রির বাইরে যারা গুরুত্বপূর্ণ পেশায় আছে তাদের কেন দোষারোপ করা হয় না?

দেশের প্রতি আমার ভালোবাসা অনেক। তাই আমি মানি, সরকার যা করবে দেশকে রক্ষার জন্যই করবে। কিন্তু আমি এটা বিশ্বাস করি না, কোনো অভিনয়শিল্পী অন্যের জীবনের কোনো ক্ষতি করেছে বা এমন কিছু করেছে যার কারণে অন্যের ক্ষতি হয়েছে। দোষ দেয়ার জন্য সবসময় শিল্পী কিংবা চলচ্চিত্র ব্যবসার সঙ্গেই জড়িত কাউকে বেছে নেয়া হয়। এটা ঠিক নয়।  

দেশের সব সন্তান, সৈন্যদের নিরাপদ রাখার ওপর আমাদের গুরুত্ব/মনোযোগ দেয়া উচিত। কিন্তু সবসময় আমরা এটা ভুলে যাই, অন্য কিছু নিয়ে আলোচনা শুরু করি। এটাই সমস্ত গোলযোগের কারণ। আর গণমাধ্যমও এতে মদদ দেয়। '  

 

বিডি প্রতিদিন/১৭ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow