Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ১৫:০৪
'যৌনতা নিয়ে চুপ থাকাই ভাল'
অনলাইন ডেস্ক
'যৌনতা নিয়ে চুপ থাকাই ভাল'

বলিউড কিং শাহরুখ খান তার অভিনয় দিয়ে অনেক সুনাম কুড়িয়েছেন। এছাড়াও বাকপটু হিসেবেও বিশেষ  সুনাম আছে তার। বলিউডে শাহরুখ খানের মতো করে উপস্থিত বুদ্ধি সম্পন্ন তারকা আরেকটা মেলা ভার। কোন কথার জবাবে কথা বলতে পারার ক্ষেত্রে শাহরুখ খানের মত আরেকটা তারকা দুনিয়াজুড়া খুঁজেও পাওয়া যাবে কিনা সে ব্যপারে যথেষ্ট সন্দেহ আছে। সেইসঙ্গে শাহরুখ খানের রসবোধও অবশ্যই প্রসংশার দাবি রাখে। তবে অনেক সময়ই বলিউড বাদশা শাহরুখ খানকে তার কথার কারণে সমালোচনার শিকার হতে হয়।

এবার যৌনতা নিয়ে মুখ খুলে আলোচনায় এলেন এই সুপারস্টার। সম্প্রতি টুইটারে এক ভক্তের প্রশ্নের জবাবে শাহরুখের দেওয়া মন্তব্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

টুইটারে শাহরুখের এক ভক্ত প্রশ্ন করেন, ‘আমরা ভাবি তুমি কখনও বুড়ো হবে না, সত্যিই কি তাই?’ উত্তরে শাহরুখ টুইট করেন, ‘আমি কাজ দিয়ে সবসময় তোমাদের খুশি রাখার চেষ্টা করব। বয়সটা কোনও সমস্যা বা বাঁধা নয়। আর যৌনতা…এ ব্যাপারে চুপ করে থাকাই ভাল…। ’

বলিউড মহলের অনেকেই মনে করছেন, এখানে শাহরুখ খান বলিউডে যৌনাচার নিয়ে নেতিবাচক ইঙ্গিত প্রকাশ করেছেন। আর এমন ধরণের প্রশ্নের জবাবে এমন রসালো সুক্ষ খোঁচার উত্তর শুধুমাত্র শাহরুখের পক্ষেই দেওয়া সম্ভব।  


বিডি-প্রতিদিন/১৭ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow