Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৬ ১৮:৫৯
জবাব দিলেন নায়লা নাঈম
অনলাইন ডেস্ক
জবাব দিলেন নায়লা নাঈম

গত ক'দিন আগেই সদ্য খোলা নিজের একটি পেজে খোলামেলা এক ভিডিও বার্তায় আগাম জানিয়ে রেখেছিলেন যে আগামী ১৫ অক্টোবর ”সব খুলে দেখবেন তিনি”! তার আগে অবশ্য দুটি মোবাইল ভিডিও প্রচার করা হয়। যেগুলোতে মডেল নায়লা নাঈমকে দেখা যায় একজন ডিরেক্টরের সাথে শরীরের স্পর্শকাতর অংশ উন্মুক্তের বিষয়ে বাদানুবাদ করতে। সেই ভিডিও অনেকেই সত্যি মনে করেছিলেন, আবার কেউ কেউ স্টান্টবাজিও মনে করেছিলেন। অতঃপর ১৫ অক্টোবর তার গোপন বিষয়টি উন্মোচিত হয় এবং মানুষের বুঝতে অসুবিধা হয় না যে, তিনি মূলত স্তন ক্যান্সারের সচেতনতার ক্যাম্পেইনে অংশ নেওয়ার জন্যই এই ধরনের ভিডিও প্রকাশ করেছেন।

এ প্রসঙ্গে নায়লা নাঈম বলেন, প্রথমেই বলা ভালো, আমি নিজের আইডি কিংবা পেইজ থেকে এই ভিডিওগুলো প্রকাশ করিনি। 'চেকমেটস' নামের একটি পেইজ থেকে প্রকাশ করা হয়েছে, পরে আমি শেয়ার দিয়েছি। আর এটাকে স্টানটবাজি বলবেন কেন? অনেকেই জানেন বিষয়টি কি হচ্ছে? এটা একটা কমার্শিয়াল কাজ অ্যাডকম আমাকে বলেছে, আমি করেছি।  

এদিকে, ভিডিও প্রকাশের পর গত দু'দিন ধরে সোশ্যাল মিডিয়ার ঘুরপাক খাচ্ছিল, এ ধরনের ক্যাম্পেইনে নায়লা নাঈম কেন? এ প্রসঙ্গে নায়লা নাঈম বলেন, সোশাল মিডিয়া এখন অনেক স্ট্রং। বিষয়টা এমন, চাইলেও আপনি যেমন কোনো তথ্য গোপন রাখতে পারবেন না, তেমনি সংবাদ বা তথ্য মানুষের নিকট দ্রুত পৌঁছে দেওয়ার সবচেয়ে সহজ ও সোজা উপায় সোশাল মিডিয়া। এ ক্ষেত্রে আমি অনেকটা এগিয়ে রয়েছি। গুগল সার্চে আমার এগিয়ে থাকাটাকে গুরুত্ব দিয়ে কর্তৃপক্ষ আমাকেই বেছে নিয়েছেন।

এক প্রশ্নের জবাবে বিতর্কিত এই মডেল বলেন, আসলে ভালো মন্দ মিশিয়েই তো মানুষ। যেমন আমার কাজ যদি ৭৫ ভাগ মানুষ পছন্দ করে তাহলে অবশ্যই সেখানে ২৫ ভাগ মানুষ সমালোচনা করবে।

বিডি-প্রতিদিন/১৮ অক্টোবর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow