Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৬ ০১:০৫
‘কাহানি-টু’তে নতুন রূপে আসছেন বিদ্যা!
অনলাইন ডেস্ক
‘কাহানি-টু’তে নতুন রূপে আসছেন বিদ্যা!

‘কাহানি’ ছবিতে রেল স্টেশনে স্বামীর খোঁজে দাঁড়িয়ে থাকা অন্ত:স্বত্তা বিদ্যা বাগচির কথা এতো সহজে দর্শকদের ভোলার কথা নয়। বিদ্যার সেই দুর্দান্ত অভিনয়ের কথা স্বাভাবিকভাবেই সবার মনে আছে।

তাই ‘কাহানি’ছবির পর সিক্যুয়লি ‘কাহানি-টু’কে ঘিরে তাই সবার মনেই আগ্রহের পরিমাণ একটু বেশি। এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে এ খবর সবারই জানা আছে। কিন্তু নতুন খবর হল এবার ‘কাহানি-টু’তে পুরো নতুন রূপে দেখা যাবে বিদ্যাকে।

সম্প্রতি ‘কাহানি-টু’ ছবির পেইজ থেকে একটি পোস্টার ছাড়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে বিদ্যা বালানকে দুর্গা রানি সিংহ নামে ৩৬ বছর বয়সি এক নারী অপরাধীর চরিত্রে দেখা গেছে ! ছবির সাথে জুড়ে দেয়া একটি ভিডিও। যাতে দেখানো হয়, এক কুখ্যাত অপরাধী হারিয়ে গেছে। তার নাম দুর্গা রানি সিংহ। তাকে খুজে দেয়ার জন্য জনগণের সাহায্য চেয়েছে পুলিশ!

পোস্টারটিতে বড় করে লেখা ‘মোস্ট ওয়ান্টেড’। তার নিচে লেখা, ‘খুন ও অপহরণ মামলার আসামি এ মহিলার বিষয়ে কোনো তথ্য পাওয়া গেলে উক্ত ঠিকানায় যোগাযোগ করুন’। পোস্টারটি দেখে এ ছবিতে বিদ্যাকে কেমন দেখা যাবে তার একটি ধারণা পাবেন দর্শকরা। বিবর্ণ চেহারার মধ্যবয়েসি এক পলাতক আসামির আড়ালে আসলে কি রয়েছে তা জানতে হলে দর্শকে অপেক্ষা করতে হবে ছবিটি মুক্তি পাওয়া পয্ন্ত।


বিডি-প্রতিদিন/১৯ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow