Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ১০:৩৪
ভারতের কনসার্টে নিষিদ্ধ পাকিস্তানি মাওরা
অনলাইন ডেস্ক
ভারতের কনসার্টে নিষিদ্ধ পাকিস্তানি মাওরা

অস্ট্রেলিয়ার সিডনিতে ১৫ অক্টোবর অনুষ্ঠিত হয় বলিউডের জনপ্রিয় গায়ক-অভিনেতা হিমেশ রেশমিয়ার কনসার্ট। এতে পারফর্ম করেছিলেন 'সানাম তেরি কসম' ছবির 'খিচ মেরি ফটো' গানটির গায়িকা আকাশা সিংও।

কনসার্টটির দুই দিন আগে এতে পারফর্ম করার আগ্রহ দেখিয়েছিলেন 'সানাম তেরি কসম' ছবির নায়িকা পাকিস্তানি মাওরা হোসেন। কিন্তু পাকিস্তানি হওয়ার কারণে তার অনুরোধ অগ্রাহ্য করে কনসার্ট কর্তৃপক্ষ।

শোটির ব্যবস্থাপক বিকাশ পালের উদ্ধৃতি দিয়ে ভারতের মুম্বাই মিরর এ খবর জানিয়েছে। বিকাশ বলেন, পাবলিসিটি পোস্টার দেখে মাওরা নিজেও শোতে অংশ নিতে আগ্রহ প্রকাশ করেন। আমরা ভেবেছিলাম, ধারণাটা মন্দ নয়। কিন্তু হিমেশ রেশমিয়ার ব্যবসায়িক অংশীদার রাকেশ সেটা অনুমোদন করেননি। রাকেশের বক্তব্য, তিনি মাওরাকে ওই মঞ্চে চান না। তাই আমরাও ভদ্রভাবে মাওরাকে না করেছি। আমার মনে হয়, তিনি (মাওরা) বুঝেছেন কেন এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

রাকেশ এ খবর নিশ্চিত করে বলেন, আমরা 'নমস্তে লন্ডন' ও 'বডিগার্ড' ছবিতে পাকিস্তানি গায়ক রাহাত ফতেহ আলী খানের সঙ্গে কাজ করেছি। কিন্তু বর্তমান পরিস্থিতিতে আমাদের দেশই আগে। মাওরা আমাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছেন। কিন্তু আমরা তাকে এড়িয়ে গেছি। হিমেশ এটা জানে এবং আমাদের সিদ্ধান্তের সঙ্গে সেও একমত।

 

বিডি প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow