২১ অক্টোবর, ২০১৬ ১৮:০৭

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন সানা

অনলাইন ডেস্ক

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন সানা

সানা খান

বলিউডে সানা খানের পথচলাটা অল্প কয়দিনের। রিয়েলিটি শো বিগ বস দিয়ে গ্ল্যামার জগতে সর্বপ্রথম পা রাখেন সানা খান। সালমান অভিনীত ‘জয় হো’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডের তার অভিষেক হয়। যদিও সে ছবিতে ছোট একটি চরিত্রে কাজও করেছিলেন সানা খান। 

 
তবে নায়িকা হিসেবে তার প্রথম ছবি ‘ওয়াজাহা তুম হো’। সম্প্রতি এই ছবির ট্রেইলার প্রকাশ পেয়েছে। ‘ওয়াজাহা তুম হো’তে বেশ খোলামেলা ভাবেই উপস্থিত হয়েছেন সানা খান। আর এই অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে টক অব দ্য টাউনে পরিণত হয়েছেন সানা খান।

সম্প্রতি ভারতীয় দৈনিক মিড ডে-কে দেয়া এক সাক্ষাৎকারে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে কথা বলেন সানা। তিনি বলেন, "‘ওয়াজাহা তুম হো’ ছবিটির ট্রেলারে বেশ খোলামেলা অবস্থায় অন্তরঙ্গে দৃশ্যে দেখা গেছে আমাকে এ কথা সত্য। আর তা নিয়ে চলছে সবখানে আলোচনা-সমালোচনা হবে তা আমি ভাবতে পারিনি। এতে করে বেশ অবাক হয়েছি আমি!" 

তিনি আরও বলেন , ‘ছবিটির গল্প বা নির্মাণ নিয়ে না ভেবে মানুষ কেনো অন্তরঙ্গ দৃশ্য নিয়ে এতোটা মাথা ঘামাচ্ছে! বলিউডের দর্শকদের মান বাড়ছে প্রতিনিয়ত। তাই তাদের উচিত ছবি বা গানে অন্তরঙ্গ দৃশ্যকে ট্যাবু হিসেবে না দেখা।’

ভিশাল পান্ডে পরিচালিত বলিউডের এই ইরোটিক থ্রিলারটিতে নায়ক হিসেবে থাকছেন শারমান জোশি ও রাজনিশ দুগগল। আসছে ডিসেম্বরে ২ তারিখে মুক্তি দেয়ার কথা রয়েছে ছবিটি। 


বিডি-প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৬/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর