Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ২১:৩৬
অস্কারের প্রত্যাশায় ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস-আট’!
অনলাইন ডেস্ক
অস্কারের প্রত্যাশায় ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস-আট’!

হলিউডে এখন পর্যন্ত যে কয়টি সিরিজ ভিত্তিক ছবি নির্মিত হয়েছে তার মধ্যে অন্যতম সেরা এবং সফল সিরিজ ছবি বলা হয় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’কে। অ্যকশনধর্মী এ হলিউড ছবিটি দেখতে দেখতে সাতটি পর্ব পার করে ফেললো। এবারে আসছে ফাস্ট এন্ড ফিউরিয়াস’-এর অষ্টম পর্ব। আর ছবিটির অষ্টম পর্ব নিয়ে বেশ উত্তেজিত সিনেমার মূল চরিত্রে থাকা ভিন ডিসেল।

এন্টারটেইনমেন্ট টুনাইট’কে দেয়া এক সাক্ষাতকারে ভিন ডিসেল জানায়, “এর গল্পে নতুনত্ব আছে। আগের পর্বগুলোর চেয়েও আরও বেশি কিছু দেয়ার চেষ্টা করেছেন নির্মাতা এফ. গ্যারি গ্রে। আমি সারা বিশ্বে অন্যতম সেরা সিরিজ ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’-এর আগামি পর্বের কথাই বলছি। সব দিক থেকেই এটি অন্য যে কোনো ছবিকে টেক্কা দিতে সক্ষম। ”

নিজের নতুন ছবি নিয়ে উচ্ছাসিত হয়ে ডিসেল আরও বলেন, “এবারে আমার চরিত্রটা অন্যান্যবারের চেয়ে আলাদা, যা সবাইকে অবাক করে দেবে। আমাকে এমনই নেতিবাচক একটি চরিত্রে দর্শক দেখতে পাবে যে তারা নি:সন্দেহে বড় ধরণের আঘাত পাবে। তবে এ চরিত্রটিও আগের পর্বগুলোর ধারাবাহিকতা মেনেই করা হয়েছে। ”

ডিসেল মনে করছেন অস্কারের দৌড়ে এগিয়ে থাকবে ইউনিভার্সাল স্টুডিও-এর নতুন ছবি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৮’। তিনি বলেন, “এই সিনেমার পরিচালক নিশ্চিতভাবেই অস্কারের চিন্তা মাথায় রেখে এটি বানিয়েছেন। ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস-আট’ আগামী বছর অস্কারও পেয়ে যেতে পারে। ”

২০১৭ সালের ১৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে এ ছবিটির। তবে ডিসেম্বরেই মুক্তি দেয়া হবে ট্রেইলার।

 

বিডি-প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow