Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ২১:৪৭
‘ধূমকেতু’ নিয়ে উত্তেজিত দেব (ভিডিও)
অনলাইন ডেস্ক
‘ধূমকেতু’ নিয়ে উত্তেজিত দেব (ভিডিও)

একে তো জীবনের প্রথম প্রযোজিত ছবি, তার উপরে আবার সব বাধা কাটিয়ে ছবি মুক্তির দিনটাও ঠিক হয়ে গেছে। তাই দেবকে এখন চরম উত্তেজিত।

প্রথম যখন খবর এসেছিল খুব অন্যরকম এক চিত্রনাট্য নিয়ে অভিনেতা এবং প্রযোজক হিসেবে কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে হাত মিলিয়েছেন দেব, হইচই শুরু হয়ে গিয়েছিল তখন থেকেই! 

‘ধূমকেতু’ ছবিতে দেব-অভিনীত চরিত্রটির নাম মেঘ। মেঘই দেবের জীবনের প্রথম এক বিবাহিত যুবকের চরিত্রে অভিনয়। আর এই মেঘের স্ত্রীর ভূমিকায় ছবিতে অভিনয় করছেন শুভশ্রী। এর আগে দু’জনের বিয়ের ছবি নিয়েও হইচই হয়েছে নেট-দুনিয়ায়। এই মেঘ কাজ করে সিকিমের এক চা-বাগানে। সেই চা-বাগানের সে ম্যানেজার। সব মিলিয়ে সোজা পথেই হাঁটছিল তার জীবন। একদিন হঠাৎ করে মেঘের চাকরি চলে যায়। সে চা-বাগান ছেড়ে ফিরতে বাধ্য হয় তার বাড়িতে এবং ধীরে ধীরে আবিষ্কার করে সুখের সংজ্ঞা। বুঝতে পারে, মানুষ যেখানেই থাকুক না কেন, তার শিকড় বাঁধা থাকে পরিবারে। পরিবারই মানুষকে দিতে পারে আশ্রয়, সুখের ঠিকানা।

ছবিটি তৈরি হওয়ার পরেও প্রথম দিকে সুখের মুখ দেখেনি। কেন না, তার মুক্তির পথে বাধা হয়ে দাঁড়িয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকর’। প্রথমে ঠিক হয়েছিল এবারের পুজাতেই প্রেক্ষাগৃহের মুখ দেখবে ‘ধূমকেতু’। ‘জুলফিকর’-এর সঙ্গে টক্করের কথা ভেবেই ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়।

সম্প্রতি নিজের ফেসবুক পেজ-এ ‘ধূমকেতু’র একটি ছবি পোস্ট করেছেন দেব। সেখানে তাকে দেখা যাচ্ছে বরফের মধ্যে স্রেফ একটা স্যান্ডো গেঞ্জি গায়ে। হাতে একটা রাইফেল। চোখে-মুখে যুদ্ধ জয়ের হাসি! সঙ্গে লিখেছেন নায়ক- ‘’শেষ পর্যন্ত আমার প্রথম প্রযোজনা ধূমকেতু মুক্তি পাচ্ছে। এই বছরের খ্রিস্টমাসে। আশা করি আমি কতটা উত্তেজিত, তা আপনাদের বোঝাতে পেরেছি। ‘’

একই কথা ভাবছেন দেবের ভক্তরাও! তবে এই অপেক্ষার পালা খুব বেশি দিনের জন্য নয়। দেখুন সেই ছবির একটি ভিডিও-

 

 

বিডি প্রতিদিন/২১ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow